জিয়া উদ্দিনের কৃতজ্ঞতা প্রকাশ 

প্রকাশ: ৭ জুলাই, ২০২০ ৮:৫২ : অপরাহ্ণ

আলহামদুলিল্লাহ্‌ , মহান রাব্বুল ইজ্জতের প্রতি লাখো কোটি শুকরিয়া তিনি তাঁরই আপন হাবীব (দঃ) এর উসিলায় আপনাদের দোয়া বরকতে আম্মু আরোগ্য লাভ করেছেন।
কৃতজ্ঞতা প্রকাশ না করলে নিজেকে অপরাধী মনে হবে তাই আপনাদের সমীপে কিছু লিখা। আম্মুকে টেকনাফ #মেরিন সিটি হাসপাতালে ভর্তি করানোর পর ( বিশেষ করে টেকনাফ সাংবাদিক ইউনিটির সাধারণ সম্পাদক শ্রদ্ধেয় বড় ভাই নুরুল হোসাইন, মেরিন সিটির চেয়ারম্যান শ্রদ্ধেয় আপু কোহিনুর কাউন্সিলর , ফাউন্ডেশন অব দ্যা রাইজিং হিউম্যানিটির সম্মানিত সিনিয়র সহ সভাপতি (ভারপ্রাপ্ত সভাপতি ) অত্যন্ত প্রিয়জন আল জাবের হোসেন সিদ্দিকী ভাই, ফাউন্ডেশন অব দ্যা রাইজিং হিউম্যানিটির সাবেক সফল সভাপতি ও বর্তমান স্থায়ী পরিষদ সদস্য সৈয়দুল ইসলাম রানা,মেরিন সিটির ব্যবস্থাপনা পরিচালক শ্রদ্ধেয় জামান ভাই) আপনাদের উদারতা আমি কখনো ভুলতে পারব না।
আমার ফেইসবুক পোস্টে আপনারা যারা আম্মুর সুস্থতার জন্য দোয়া করেছেন , ফোন করেছেন, মেসেঞ্জারে নক করে আম্মুর খবর জানতে চেয়েছেন এবং করোনা কালীন সময়ের এই ক্রান্তিকালে সর্বোপরি পাশে থেকেছেন আপনাদের প্রতি অবনত চিত্তে শ্রদ্ধা জ্ঞাপন করছি। মানুষ মানুষের জন্য এই কথা টা আপনাদের উদার মনোভবের মধ্য দিয়ে আবারো সত্য প্রমাণিত হল। যুগ যুগ ধরে এই কথার সত্যতা প্রমাণ হোক…
বিশেষ একটা কথা আপনাদের কে শেয়ার না করলে নয়, তা হলো মেরিন সিটির ডাক্তার এবং নার্সদের সন্তুষ্টি জনক সেবার মান যা আগে আমার বোধগম্য ছিল না। অনেক বেশি শুভ কামনা এবং দোয়া থাকবে।
জীবনে আমি কত হাজার জনকে ব্লাড ম্যানেজ করে দিয়েছি জানা নেই। তবে আম্মুর ব্লাড ম্যানেজ করে দিল স্নেহের ছোট ভাই, ফাউন্ডেশন অব দ্যা রাইজিং হিউম্যানিটির উপ রক্ত সংগ্রহকারী সম্পাদক Jahangir Akash . যে ব্লাড দিয়ে ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়েছে স্নেহের ছোট ভাই শাহাব উদ্দীন শিফাত। অনেক বেশি দোয়া তোমার জন্যও।
অবশেষে আপনাদের সুস্থতা কামনা করছি । ভালো থাকবেন, আপন পরিজনদের ভালো রাখার চেষ্টা করবেন। আসসালামু আলাইকুম ।


সর্বশেষ সংবাদ