টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

জামিন পেলেন বাবুনগরী

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ২৯ মে, ২০১৩
  • ১২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম …fffffffffঢাকা: রাজধানীর বারডেম হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা হেফাজতে ইসলামের মহাসচিব মওলানা জুনায়েদ বাবুনগরীকে তিনটি মামলায় জামিন দিয়েছেন আদালত।

বুধবার দুপুরে ঢাকার সিএমএম আদালতে বাবুনগরীর আইনজীবী অ্যাডভোকেট ছানাউল্লাহ মিয়া জামিন আবেদন করেন। জামিন আবেদনের ওপর শুনানি করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহরিয়ার মাহমুদ আদনান। তিনি তিনটি মামলায় তার জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, তিনটি মামলায় বাবুনগরী ২২ দিন রিমাণ্ডে ছিলেন।

বুধবার দুপুরে মতিঝিল থানা পুলিশ আদালতে প্রতিবেদন দাখিল করেন। প্রতিবেদনে বলা হয়, তিনটি মামলায় তাকে একসঙ্গে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাকে আর রিমাণ্ডে রাখার প্রয়োজন নেই।

জানা যায়, বাবুনগরীর পায়ে অস্বাভাবিকভাবে পচন ধরায় শনিবার চিকিৎসার জন্য বারডেম হাসপাতালে নিয়ে আসা হয়।  মঙ্গলবার অপারেশনের পর অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে রাখা হয়।

হেফাজতের ঢাকা মহানগর শাখার এক নেতা জানান, গত কয়েক দিন ধরে তিনি গুরুতর অসুস্থ আছেন। তাকে কয়েকবার হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি জানান, তার অবস্থা সংকটাপন্ন। তাকে রাজধানীর বারডেম হাসপাতালের আইসিইউ’র চার নম্বর বেডে রাখা হয়েছে।

হাসপাতালে ভর্তির পর ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। অবস্থা আরও খারাপ হলে অপারেশনের সিদ্ধান্ত  নেওয়া হয়। আর অপারেশন করার পর থেকে অবস্থা আরও খারাপের দিকে গেলে তাকে আইসিইউতে নেওয়া হয়।

বারডেম হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাজু জানান,  বাবুনগরীকে বিশেষ পর্যবেক্ষণে আইসিইউতে রাখা হয়েছে। আগে তার নাড়ি স্পন্দন পাওয়া যাচ্ছিল না। তবে এখন তার শারীরিক অবস্থার উন্নতি ঘটেছে।

এদিকে রমনা থানার সাব ইনসপেক্টর (এসআই) জাহাঙ্গীর বাংলানিউজকে টেলিফোনে বলেন, “তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন এরকম একটা খবর আমরাও শুনেছি। তবে তার অবস্থা আশঙ্কাজনক কি না আমরা জানি না।”

উল্লেখ্য, ৫ মে হেফাজতের ঢাকা অবরোধ কর্মসূচিতে রাজধানী জুড়ে তাণ্ডবের ঘটনায় দায়ের করা মামলায় পরের দিন ৬ মে তাকে লালবাগ মসজিদের কাছ থেকে আটক করে গোয়েন্দা পুলিশ

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT