টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
করোনার উপসর্গ দেখা দিলে ‘আইসোলেশনে’ থাকবেন যেভাবে ১২-১৩ এপ্রিল দূরপাল্লার বাস চলবে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী টেকনাফে সরকারি নির্দেশনা অমান্য করে বিকাল ৫.০০ টার পর একাধিক দোকান ও শপিংমল খোলা রাখায় জরিমানা চেয়ারম্যান -মেম্বারদের চলতি মেয়াদ আরও তিন মাস বাড়ছে স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনায় ৬৪ জেলার দায়িত্বে ৬৪ সচিব মেয়ের বিয়ের যৌতুকের টাকা জোগাড় করতে না পেরে বাবার আত্মহত্যা মিয়ানমারে গুলিতে আরও ১০ জন নিহত যুক্তরাষ্ট্রে বিশেষ স্বীকৃতি পাচ্ছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপহরণ করে মুক্তিপণ, র‌্যাবের ৪ সদস্য পুলিশের হাতে গ্রেফতার ১৪ এপ্রিল থেকে সারা দেশে সর্বাত্মক লকডাউন

জামায়াত নেতাদের বিরুদ্ধে রায় দিলে দেশ অচল করবে শিবির

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ২১ জানুয়ারি, ২০১৩
  • ১৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকা: মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত আটক জামায়াত নেতাদের বিরুদ্ধে ‘ট্রাইব্যুনালের কোনো অন্যায় সিদ্ধান্ত’ বরদাশত করা হবে না বলে সরকারকে হুঁশিয়ার করে দিয়েছেন শিবির সভাপতি দেলোয়ার হোসেন।

একই সঙ্গে ট্রাইব্যুনালের যে কোনো বিরূপ সিদ্ধান্ত মোকাবেলায় শিবির নেতা-কর্মীদের প্রস্তত থাকতে বলছেন তিনি।

রোববার রাজধানীতে ছাত্রশিবিরের সারাদেশের শাখা প্রতিনিধিদের সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এই হুঁশিয়ারি দেন।

কর্মীদের উদ্দেশে শিবির সভাপতি বলেন, “সদা প্রস্তুত থাকুন। জামায়াত নেতাদের ব্যাপারে কোনো অন্যায় সিদ্ধান্তের আভাস পাওয়া মাত্রই সর্বাত্মক আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে। ট্রাইব্যুনাল ঘেরাও থেকে শুরু করে প্রয়োজনে সারাদেশ অচল করে দিতে হবে।”

শিবির সভাপতি বলেন, “গোলাম আযম, নিজামী, সাঈদীদের বিরুদ্ধে চলা বিচারের নামে প্রহসন দেখতে দেখতে মানুষ এ সরকারের ওপর চরম বিরক্ত ও ক্ষুব্ধ হয়ে পড়েছে। সবাই বুঝে গেছে, আওয়ামী লীগ রাজনৈতিক হাতিয়ার হিসেবে যুদ্ধাপরাধের বিচারের নাটক সাজিয়েছে।”

অবিলম্বে ট্রাইব্যুনাল বাতিল ঘোষণা করে নেতাদের মুক্তি দেওয়ার দাবি জানিয়ে তিনি বলেন, “নয়তো এ সরকারের শেষ ঠিকানা হবে আস্তাকুঁড়ে।”

শিবির সভাপতি বলেন, “শিক্ষাপ্রতিষ্ঠানে সন্ত্রাসের ফলে শিক্ষার্থীরা শিক্ষার ন্যূনতম সুষ্ঠু পরিবেশ থেকে বঞ্চিত। সরকার মানুষের মৌলিক চাহিদা পূরণে ব্যর্থতার পরিচয় দিয়েছে। জনমানুষের এসব সঙ্কট সমাধানের কোনো উদ্যোগ না নিয়ে ৪০ বছর আগের মীমাংসিত ইস্যু টেনে আনা জনগণের সঙ্গে প্রতারণার শামিল।”

‘মানুষ বিচারের নামে চলা প্রহসনে রাষ্ট্রীয় অর্থের অপচয় দেখতে চায় না’ বলেও দাবি করেন শিবির সভাপতি।

শিবিরের সেক্রেটারি জেনারেল আবদুল জব্বারের পরিচালনায় সমাবেশে ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. সেলিম উদ্দিন ও ড. মু. রেজাউল করিম বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

এসময় আরো ছিলেন শিবিরের কেন্দ্রীয় সেক্রেটারিয়েট ও সারাদেশের মহানগর, বিশ্ববিদ্যালয়, শহর ও জেলা শাখার সভাপতি।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT