টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
ক্রিস্টাল আইস মেথসহ সোনাইমুড়ির ফাহিম শাহরিয়ার গ্রেপ্তার শেখ হাসিনার বিশেষ উপহার চাল বিতরণে ব্যস্ত জনতার বদি মসজিদে নামাজে অংশ নিতে পারবেন সর্বোচ্চ ২০ জন টেকনাফে ইয়াবা নিয়ে তিন রোহিঙ্গাসহ ৫ কারবারী গ্রেপ্তার লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক: এটিএম খোলা বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে আবারও অগ্নিকাণ্ড ভারতে পবিত্র কোরআন শরিফের ২৬ আয়াত অপসারণের রিট বাতিল: আবেদনকারীর জরিমানা সাংবাদিক ফরিদ বাবুলের কৃতজ্ঞতা প্রকাশ  জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে, প্রধানমন্ত্রী বরাবর টেকনাফ বিএমএসএফের স্মারকলিপি প্রদান মক্কা-মদিনায় তারাবি ১০ রাকাত পড়ার নির্দেশ

গণসংযোগে বাধা এলে টানা সাত দিন হরতাল: তরিকুল

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১২
  • ১৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

২৬ ডিসেম্বর ঢাকায় জনসংযোগ ও পথসভা কর্মসূচিতে বিএনপির চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া নিজে মাঠে থাকবেন। এ কর্মসূচিতে কোনো রকমের বাধা এলে তিন থেকে সাত দিনের টানা হরতাল দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও দলীয় মুখপাত্র তরিকুল ইসলাম। শুধু তাই নয়, রাজপথ-রেলপথ অবরোধ এবং গুরুত্বপূর্ণ সরকারি স্থাপনা ঘেরাওয়ের মতো কর্মসূচিও আসতে পারে। তরিকুল জানান, খালেদা জিয়া রাজধানীর পাঁচটি পথসভায় বক্তব্য দেবেন। স্থানগুলোর মধ্যে রয়েছে মিরপুর, রমনা-তেজগাঁও, সূত্রাপুর-কোতোয়ালি-যাত্রাবাড়ী, সবুজবাগ-খিলগাঁও ও বৃহত্তর বাড্ডা-গুলশান। ২৬ ডিসেম্বর সকাল ১১টায় মিরপুর অঞ্চল থেকে কর্মসূচির সূচনা করবেন তিনি। আজ শুক্রবার বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এক প্রশ্নের জবাবে তরিকুল ইসলাম বলেন, ২৬ তারিখের কর্মসূচি সরকার যদি করতে না দেয়, তাহলে কড়া কর্মসূচি দেওয়া ছাড়া বিকল্প নেই। যশোরে বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া বক্তব্যের জবাবে তিনি বলেন, “উনি (প্রধানমন্ত্রী) গালভরা অনেক কথা বলেছেন। অন্তঃসারশূন্য, কুরুচিপূর্ণ এই বক্তব্য শুনে যশোরবাসীসহ সারা দেশের জনগণ মনে করে, তিনি সব যুদ্ধে হেরে যাওয়া এক পলাতক পদাতিক, যিনি চূড়ান্ত পতনের পূর্বে আর্তচিৎকার করছেন। যশোরের বক্তব্যই নয়, প্রধানমন্ত্রীর সাম্প্রতিক কথাবার্তাই নাই কাজ তো খই ভাজ_এই প্রবাদ বাক্যটি আমাদের মনে করিয়ে দিচ্ছে।” দেশের আর্থসামাজিক উন্নয়নে ব্যর্থ হয়ে প্রধানমন্ত্রী এখন মিথ্যার খই ভাজছেন বলেও মন্তব্য করেন তিনি।

তরিকুল বলেন, ভারত সরকারের আমন্ত্রণে বিরোধীদলীয় নেতা ওই সফরে গিয়ে দেশের নানা সমস্যা তুলে ধরেছেন। তোষণ ও আনুগত্য পোষণ যাঁদের সংস্কৃতি, তাঁরা খালেদা জিয়ার স্বাধীন, সমতাভিত্তিক কূটনৈতিক সফরকে হিংসার চোখে দেখবেনই। তিনি বলেন, সন্ত্রাস, হানাহানি ও লুটপাটে দেশ-বিদেশে ধিক্কার উঠলেও নির্লজ্জ মিথ্যাচারের মহাকাব্য রচনা করে চলেছে সরকার।
এর আগে মহানগর কার্যালয়ের মওলানা ভাসানী মিলনায়তনে দলের অঙ্গসংগঠনের যৌথ সভা হয়। তরিকুলের সভাপতিত্বে এতে ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ, রফিকুল ইসলাম মিয়াসহ মহানগর ও অঙ্গসংগঠনের নেতা এবং রাজধানীর সাবেক সংসদ সদস্যরা। আরো ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য রফিকুল ইসলাম মিয়া, যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী, যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, মহানগর সদস্যসচিব আবদুস সালাম, যুগ্ম আহ্বায়ক এস এ খালেক প্রমুখ।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT