টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
মামুনুল হকের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেয়নি হেফাজত দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া করোনার উপসর্গ দেখা দিলে ‘আইসোলেশনে’ থাকবেন যেভাবে ১২-১৩ এপ্রিল দূরপাল্লার বাস চলবে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী টেকনাফে সরকারি নির্দেশনা অমান্য করে বিকাল ৫.০০ টার পর একাধিক দোকান ও শপিংমল খোলা রাখায় জরিমানা চেয়ারম্যান -মেম্বারদের চলতি মেয়াদ আরও তিন মাস বাড়ছে স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনায় ৬৪ জেলার দায়িত্বে ৬৪ সচিব মেয়ের বিয়ের যৌতুকের টাকা জোগাড় করতে না পেরে বাবার আত্মহত্যা মিয়ানমারে গুলিতে আরও ১০ জন নিহত যুক্তরাষ্ট্রে বিশেষ স্বীকৃতি পাচ্ছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা

চৌফলদন্ডীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু: পাখি নিধনের মহোৎসব

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ১২ জুলাই, ২০১৩
  • ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

Image eidgahজাহাঙ্গীর বাঙ্গালী, ঈদগাঁও:::সদর উপজেলার চৌফলদন্ডীতে পানিতে ডুবে এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। গত ১২ জুলাই সকাল ১১ টায় বর্ণিত ইউনিয়নের ঘোনার পাড়া এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত শিশু স্থানীয় মোহাম্মদ রাসেলের মেয়ে পারভিন (৩) বলে জানা গেছে।
প্রাপ্ত তথ্যে জানা যায়, পারভিন অন্যান্য শিশুদের সাথে উঠানে খেলা করছিল। খেলার ছলে বাড়ীর পার্শ্ববর্তী পুকুরে সকলের অগোচরে পড়ে যায়। দেখতে না পেয়ে বাড়ীর সদস্যরা খোঁজাখুজি করলে পুকুরের পানিতে ভাসমান অবস্থায় তাকে দেখে উদ্ধার করে স্থানীয় কিনিকে নিয়ে যায়। ওখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এ সময় তার মা ও স্বজনদের আহাজারিতে আকাশ বাতাস ভারী হয়ে উঠে। এ শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
==============================================
ছবি আছে
ঈদগাঁওয়ে পাখি নিধনের মহোৎসব! পরিবেশ বিপর্যয়ের শংকা
জাহাঙ্গীর বাঙ্গালী, ঈদগাঁও
সদর উপজেলার ঈদগাঁওয়ে পাখি নিধনের মহোৎসব চলছে। অসাধুচক্র ধানী জমি ও বনের আবঢালে ফাঁদ পেতে বিরল বিভিন্ন ধরণের পাখি ধরে বাজারের অলিতে গলিতে বিক্রি করছে। প্রশাসনের নাকের ডগায় এই অমানবিক নিধনযজ্ঞ চললেও অদৃশ্য কারণে তাদের নির্বিকার থাকার সুযোগে এ পাখি নিধনকারী চক্রটি দ্বিগুণ উৎসাহে এ সমস্ত কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। ফলে এ বৃহত্তর এলাকা পাখি শুন্য হতে চলেছে। এ কারণে মারাত্মক পরিবেশ বিপর্যয়ের আশংকা করছেন সচেতন মহল। এ সমস্ত পাখি নিধনকারী চক্রদের চিহ্নিত করে গ্রেফতার পূর্বক শাস্তির আওতায় এনে পরিবেশ রাকারী বিভিন্ন ধরণের এ পাখি রায় এগিয়ে আসার জন্য প্রশাসন ও সংশ্লিষ্ট বিভাগের হস্তপে কামনা করেছেন ঈদগাঁওবাসী।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT