টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

চট্টগ্রামে পুলিশ ও র‌্যাবের হাতে টেকনাফের ৮ জন আটক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ৮৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

চট্টগ্রাম নগরের পাহাড়তলী, জেলার লোহাগাড়া, সীতাকুণ্ড ও পটিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে মোট ৩৪ হাজার ৬৪০ পিস ইয়াবাসহ আটজনকে আটক করেছে চট্টগ্রাম জেলা পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এছাড়া ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

আটক আট জন হলো- নোয়াখালী জেলার সুধারাম থানাধীন পশ্চিম মাইজচরা এলাকার মো. আবুল কাশেমের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৪২) ও তার স্ত্রী নুরজাহান বেগম (৩২), কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন দক্ষিণ হ্নীলা এলাকার আবুল কাশেমের ছেলে জানে আলম (৩০), হ্নীলা পানখালী এলাকার মো. আবছারের ছেলে মো. তাহের (২০), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানাধীন দাইচর এলাকার ইসমাইল হোসেনের ছেলে মো. আরিফ উল্লাহ (৩৮), লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানাধীন ধুবনী এলাকার মো. তায়েজ উদ্দিনের ছেলে মো. দুলাল মিয়া (৩৫), ভোলা জেলার চরফ্যাশন থানাধীন এয়াজপুর এলাকার কুট্টি মালের ছেলে মো. ইসমাইল (২৭) ও একই এলাকার মো. হোসেন মাঝির ছেলে মোজাম্মেল হোসেন (৪০)।

এদের মধ্যে জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী নুরজাহান বেগমকে পাহাড়তলী থানাধীন ঈদগাঁ বৌ বাজার এলাকা থেকে ১৪ হাজার ১৪০ পিস ইয়াবাসহ আটক করে র‌্যাব সদস্যরা।

জানে আলমকে ১ হাজার পিস ইয়াবাসহ ও মো. তাহেরকে ১ হাজার ৭০০ পিস ইয়াবাসহ সীতাকুণ্ড থানাধীন ভাটিয়ারী বাসস্ট্যান্ড এলাকায় পৃথক অভিযান চালিয়ে আটক করে সীতাকুণ্ড থানা পুলিশ।

মো. আরিফ উল্লাহকে ৪ হাজার পিস ইয়াবাসহ ও মো. দুলাল মিয়াকে ৪ হাজার পিস ইয়াবাসহ লোহাগাড়া থানাধীন চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে পৃথক অভিযান চালিয়ে আটক করে লোহাগাড়া থানা পুলিশ।

 

মো. ইসমাইল ও মোজাম্মেল হোসেনকে ৯ হাজার ৮০০ পিস ইয়াবাসহ পটিয়া থানাধীন ইন্দ্রপুল বাইপাস মোড়ের সামনে অভিযান চালিয়ে আটক করে পটিয়া থানা পুলিশ।

আরিফ উল্লাহর কাছ থেকে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও দুলাল মিয়ার কাছ থেকে একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) চট্টগ্রাম জেলা পুলিশ ও র‌্যাব-৭ এর পক্ষ থেকে তাদের আটকের বিষয়টি জানানো হয়।

চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এসএম রশিদুল হক বাংলানিউজকে জানান, জেলার লোহাগাড়া, সীতাকুণ্ড ও পটিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে মোট ২০ হাজার ৫০০ পিস ইয়াবাসহ ছয়জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে জানান, পাহাড়তলী থানাধীন ঈদগাঁ বৌ বাজার এলাকায় অভিযান চালিয়ে জাহাঙ্গীর আলম ও তার স্ত্রী নুরজাহান বেগমকে ১৪ হাজার ১৪০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। তাদের পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT