টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

ঘরের দরজায় তালা লাগিয়ে খড়ের স্তুপে আগুন দিল দুস্কৃতিকারিরা : পুড়িয়ে মারার চেষ্টা!

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ জানুয়ারি, ২০১৩
  • ১৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

আনছার হোসেন, কক্সবাজার…

কক্সবাজার শহরতলির খুরুস্কুল ইউনিয়নের তেতৈয়া এলাকায় বাড়ির দরজায় তালা লাগিয়ে পাশের খড়ের স্তুপে (কুইজ্যা) আগুন লাগিয়ে দিয়েছে দুস্কৃতিকারিরা। খড়ের স্তুপটি সম্পূর্ণ পুড়ে যায়। ধারণা করা হচ্ছে, প্রতিবেশির সাথে বিরোধ থাকায় শত্রুতাবশত ওই আগুন দেয়া হয়েছে। এই ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে। তবে কেউ গ্রেপ্তার হয়নি।
খুরুস্কুলের তেতৈয়া দক্ষিণ পাড়ার প্রবাসি দিল মোহাম্মদের স্ত্রী শামসুন নাহার জানান, তার স্বামি ও ছেলে দীর্ঘদিন ধরে দেশের বাইরে রয়েছেন। তারা মহিলারাই বাড়িতে রয়েছেন।
তিনি জানান, প্রতিবেশি এক প্রভাবশালির সাথে বসতবাড়ির সীমানা নিয়ে তাদের পারিবারিক বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরেই তারা তাদের পুড়িয়ে মারার জন্যই এই অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে।
শামসুন নাহারের অভিযোগ, সোমবার রাত ১১টার দিকে তারা ঘুমিয়ে গিয়েছিলেন। সকালে ঘুম থেকে উঠে দেখতে পান তাদের বাড়ির দরজা বাইরে থেকে তালা লাগানো। পরে প্রতিবেশি লোকজন এসে তালা ভেঙ্গে তাদের বের করেন। বাইরে এসে দেখেন বাড়ি থেকে কিছুটা দূরে থাকা খড়ের স্তুপে (কুইজ্যা) আগুন জ্বলছে।
তার দাবি, তারা ঘুমানোর পর ওই খড়ের স্তুপে আগুন দেয়া হয়েছে। কিন্তু বাড়ি থেকে কিছুটা দূরে হওয়ায় রাতে তারা আগুনের বিষয়টি জানতেই পারেননি।
শামসুন নাহার বলেন, ‘প্রতিবেশি আবদুস শুক্কুরের ছেলে আদিলের সাথে সোমবার সন্ধ্যায় তার তর্কাতর্কি হয়। আদিল সে সময় শাসিয়ে যায়, ‘রাতের মধ্যেই তোমাদের কী করি দেখো!’ সকালে উঠেই দেখতে পাই, খড়ের স্তুপে আগুন জ্বলছে।’
তিনি এই ঘটনার জন্য আদিল ও তার পরিবারের অন্য সদস্যদের দায়ি করে বলেন, ‘ওরা আমাদের পুড়িয়ে মারার জন্যই এই ঘটনা ঘটিয়েছে।’
এই ঘটনার পর আবদুস শুক্কুরের ছেলে আদিল, মৃত সৈয়দ নূরের ছেলে আবদুস শুক্কুর ও তার ভাই রাহান মিয়াসহ কয়েকজনকে আসামি করে কক্সবাজার মডেল থানায় অভিযোগ দেয়া হয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT