টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

গোল্ডেন বল জিতলেন নেইমার…

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ১ জুলাই, ২০১৩
  • ১৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

কনফেডারেশনস কাপে ব্রাজিলের হ্যাটট্রিক শিরোপা জয়ের দিনে গোল্ডেন বলও দখলে নিলেন নেইমার। রোববার ফাইনালে বিশ্বচ্যাম্পিয়ন স্পেনকে হারায় সেলেসাওরা।

স্পেনের আন্দ্রেস ইনিয়েস্তা ও সতীর্থ পলিনহোকে টপকে এডিডাস গোল্ডেন বল অ্যাওয়ার্ড জিতলেন নেইমার। শিরোপা জয়ের দিনে টুর্নামেন্টের চতুর্থ গোলও করেছেন এই তারকা। ইনিয়েস্তা রৌপ্য ও পলিনহো ব্রোঞ্জ বল পেয়েছেন।

এই পুরস্কারের সংক্ষিপ্ত তালিকায় আরও ছিলেন ইতালির আন্দ্রে পিরলো, উরুগুয়ের লুইস সুয়ারেজ ও স্পেনের সার্জিও রামোস। ফাইনাল শেষে ক্রীড়া সাংবাদিকদের ভোটে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়।

গোল্ডেন বল জয়ে নেইমার স্থান পেলেন সতীর্থ ডেনিলসন, রোনালদিনহো, আদ্রিয়ানো ও কাকার কাতারে। উচ্ছ্বসিত এই তারকা বললেন,‘কনফেডারেশনস কাপে যা হয়েছে সবকিছুর জন্য আমি খুশি।’ পরবর্তী ক্লাব মৌসুমে বার্সেলোনার সঙ্গে যোগ দিতে যাওয়া নেইমার ম্যাচসেরাও হলেন। উৎসর্গ করলেন সতীর্থদের,‘১১ জন খেলোয়াড়েরই এটি পাওয়া উচিত।’

এবার বার্সা তারকার লক্ষ্য বিশ্বকাপ,‘আশা করি বার্সায় খুব তাড়াতাড়ি মানিয়ে নিব। বড় ধরনের পরিবর্তন অবশ্যই ভালো। সেরা খেলোয়াড়দের নিয়ে বিশ্বের অন্যতম সেরা দলে যোগ দিতে যাচ্ছি আমি। বিশ্বকাপকে সামনে রেখে আমি দ্রুত এই ক্লাবের সঙ্গে মানিয়ে নিতে পারব বলে আশা করছি।’

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT