টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

গোলাগুলিতে শিশুসহ নিহত ২ চট্টগ্রামে ছাত্রলীগ ও যুবলীগের ৪৪ জন রিমান্ডে

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ২৬ জুন, ২০১৩
  • ১৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

চট্টগ্রামে রেলের দরপত্র নিয়ে যুবলীগ ও ছাত্রলীগের দুই পক্ষের গোলাগুলিতে শিশুসহ দুজন নিহত হওয়ার ঘটনায় গ্রেপ্তার ৪৪ জনকে এক দিনের রিমান্ডে নেওয়ার আদেশ দিয়েছেন চট্টগ্রাম মহানগর হাকিম লুত্ফুল মজিদ। এ ঘটনায় গতকাল রাত পর্যন্ত নগরের বিভিন্ন এলাকা থেকে ৫২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের বেশির ভাগই ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মী।
বাকি আসামিরা অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাঁদের রিমান্ডে না নিয়ে জেলগেটে জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিশ জানিয়েছে। গতকাল সোমবার রাতে কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মহিবুর রহমান বাদী হয়ে এ ঘটনায় একটি মামলা করেন। মামলায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির বহিষ্কৃত সহসম্পাদক সাইফুল আলম লিমনসহ ৮৭ জনের নাম উল্লেখ করা হয়। অজ্ঞাতনামা আরও ৩০-৪০ জনকে আসামি করা হয়। কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) নেজাম উদ্দিন বলেন, এ ঘটনায় এজাহারভুক্ত ৩৫ জন আসামি পলাতক।
রেলওয়ে পূর্বাঞ্চলের দরপত্র জমা দেওয়া নিয়ে গতকাল দুপুর ১২টার দিকে সিআরবির সাতরাস্তার মোড়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক সাইফুল আলম লিমন ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হেলাল আকবর চৌধুরীর সহযোগীদের মধ্যে গুলিবিনিময় হয়। এতে গুলিবিদ্ধ হয়ে আট বছরের শিশু আরমান হোসেন ও যুবলীগের সদস্য সাজু পালিতের মৃত্যু হয়।
ঘটনার পর ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি থেকে লিমনকে বহিষ্কার করা হয়।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT