টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
টেকনাফে ৪ প্রতিষ্ঠানকে অর্থদন্ড টেকনাফ হাসপাতালে ‘মাল্টিপারপাস হেলথ ভলান্টিয়ার প্রশিক্ষণ’ বান্দরবানে রোহিঙ্গা ‘ইয়াবা কারবারি বন্দুকযুদ্ধে’ নিহত রামুতে পাহাড় ধসে ২ জনের মৃত্যু দেশের ১০ অঞ্চলে আজ ঝড়বৃষ্টি হতে পারে মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হচ্ছে না: গ্রেডিং বিহীন সনদ পাবে জেএসসি-জেডিসি পরীক্ষার্থীরা যুক্তরাষ্ট্রের উদ্যোগে রোহিঙ্গা বিষয়ক বৈঠক বৃহস্পতিবার মেজর সিনহা হত্যা মামলা বাতিল চাওয়া আবেদনের শুনানি ১০ নভেম্বর মোবাইল ব্যাংকিংয়ে ক্যাশ আউট চার্জ কমানোর উদ্যোগঃ নগদ’এ ক্যাশ আউট হাজারে ৯.৯৯ টাকায় ড্রাইভিং লাইসেন্সের লিখিত পরীক্ষার স্ট্যান্ডার্ড ৮৫টি প্রশ্ন

গর্জনিয়ায় বিশাল স্মরণ সভায় সাবেক এমপি ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ১৭ সেপ্টেম্বর, ২০১২
  • ১১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি॥ কক্সবাজার-রামু আসনের সাবেক এমপি ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান বলেন, বাংলাদেশের সারা জাগানো সাবেক সাংসদ প্রয়াত এডভোকেট খালেকুজ্জামান আজীবন জনকল্যাণের রাজনীতি করে গেছেন। জনগণের উপকার করেই তিনি শান্তি পেতেন। যতদিন বেঁচে ছিলেন ততদিনই তিনি জনগণের কল্যাণে কাজ করে গেছেন। ভালবাসার রাজনীতি রুপান্তরিত করতে যে সমস্ত উপদান প্রয়োজন সে সমস্ত উপদানকে ধারণ করেই জনগণের উন্নয়নের কাজ করেছিলেন তিনি। তিনি মানুুষের ভালবাসার রাজনীতি কর্ইে জনপ্রিয় হয়ে উঠেছিলেন এবং আজীবন এ ভালাবাসার মধ্য দিয়ে মানুষকে শান্তিতে রাখার চেষ্টা করেছেন।। তিনি শুধু কক্সবার্জাবাসীর উন্নয়ন নয় পার্শ্ববর্তী এলাকা বান্দরবানের নাইক্ষ্যংছড়ির মানুষের দু:খ-জনদুর্ভোগ লাঘবে রাস্তা ঘাট ব্রিজ ও সেতু নির্মাণ করে গেছেন। যে ব্রীজ ও সেতু দিয়ে হাজার হাজার জনগণ কোন কষ্টই ছাড়া পারাপার করে কক্সবাজার-চট্টগ্রাম সব জায়গায় যাতায়াত করতে পারছে। ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান আরো বলেন, প্রয়াত এডভোকেট খালেকুজ্জামান এমন একজন বক্তা ছিলেন সংসদে কথা বলার সময় বিরোধী দল আওয়ামী লীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তার সময় থেকে বাঁচিয়ে খালেকুজ্জামানকে সময় দিতেন। তিনি সবসময় দুর্নীতি ও অনিয়মের প্রতিবাদ করতেন। কোন দিনই অন্যায় আর অরিনয়মের কাছে হার মানেন তিনি। বর্তমানের এই দু:সময়ে এডভোকেট খালেজকুজ্জামান এর মতো ব্যক্তির বড়ই প্রয়োজন ছিল। জাতীয়তাবাদী সকল রাজনীতিবিদদের উচিত অন্যায় ও অনিয়ম প্রশ্রয় না দিয়ে জনকল্যানের রাজনীতি করা। খালেকুজ্জামান প্রিয় আপামর জনসাধারণ ও নেতাকর্মীদের খালেকুজ্জামানের নীতি ও আদর্শের অনুসারী হয়ে জনকল্যাণের কাজে এগিয়ে আসতে হবে।

১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় রামু উপজেলার গজর্নিয়া বাজারে প্রয়াত এভোকেট খালেকুজ্জামান এমপির এর ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত দোয়া মাহফিল ও স্মরণ সভায় ইঞ্জিনিয়ার সহিদুজ্জামান এসব মন্ত্রব্য করেন।

কচ্ছপিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি নাজির হোসাইন মেম্বারের সভাপতিত্বে ও রামু কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি আরিফুর রশিদ আরিফ এর সঞ্চালায় অনুষ্ঠিত স্মরণ সভায় বক্তব রাখেন রামু উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি ও রাজারকুল ইউনিয়নের সাব্কে চেয়ারম্যান এবং জেলা বিএনপি সদস্য শহীদুল্লাহ সিকদার, রামু উপজেলা বিএনপির সাবেক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য মোস্তফা জামান শাহীন, জেলা বিএনপির সদস্য শাহাব উদ্দিন চৌধুরী, সদর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল. জেলা বিএনপির সদস্য শওকত আলম, জানে আলম, নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক কামাল উদ্দিন কামাল, জামাত নেতা হাফেজ আবদুল হাই, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক আতাউল হক ও প্রচার সম্পাদক নুরুল আমিন, জেলা মৎস্যজীবী দলের সদস্য আজিজুর রহমান সিকদার, জামায়ত নেতা এখলাচুর কবির, কচ্ছপিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, কচ্ছপিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফররুখ আহমদ, নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবদুল হালিম বাহাদুর, মোহাম্মদ ইউনুছ, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক আবু বকর ছিদ্দিক, জালালাবাদ ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক লিটন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT