টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

খালেদার পিতা ইহুদি, মা হিন্দু’

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ২১ জুন, ২০১৩
  • ৫৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়াকে নিয়ে কটাক্ষ করে সরকারি দলের এক সংসদ সদস্য বক্তব্য দেয়ায় অধিবেশন থেকে ওয়াক আউট করেছে বিরোধী দল।

বৃহস্পতিবার রাত ৮টা ৫৫ মিনিটে তারা ওয়াক আউট করে।

খালেদা জিয়ার জন্ম ও পরবর্তী জীবনযাপন নিয়ে সরকার দলীয় সংসদ সদস্য অপু উকিলের বক্তব্যের পরিপ্রেক্ষিতে ওয়াক আউট করে বিএনপি। এসময় সংসদে সভাপতিত্ব করছিলেন ডেপুটি স্পিকার শওকত আলী।

বাজেট আলোচনায় অংশ নিয়ে অপু উকিল বলেন, ‘হিন্দু মাতার ঘরে জন্ম নেয়া খালেদা জিয়ার পিতা ছিলেন একজন ইহুদি। খালেদা জিয়ার মায়ের সঙ্গে অবৈধ সম্পর্কের জের ধরে পুতুল রানী ওরফে খালেদা জিয়ার জন্ম হয়। পরবর্তীতে নিজের কুকীর্তি ঢাকতে নিজের কর্মচারী ইসকান্দার মির্জার সঙ্গে খালেদা জিয়ার মাতার বিয়ে দেয়া হয়।’

তিনি আরও বলেন, ‘ইহুদি পিতার ঘরে জন্ম হওয়ায় খালেদা জিয়ার গায়ের রং, চুল, চোখ, নাখ সব তার কথিত ইহুদি পিতার মতো হয়েছে। ইসকান্দার মির্জার সঙ্গে খালেদা জিয়ার মায়ের বিয়ের পর তিনি ধর্মান্তরিত হন। পরবর্তীতে মেজর জিয়াউর রহমান ফুর্তি করতে গিয়ে বাধ্য হয়ে খালেদা জিয়াকে বিয়ে করেন।’

অপু উকিলের এমন বক্তব্য চলাকালে সরকার দলীয় সংসদ সদস্যরা টেবিল চাপড়ে সম্মতি জানাতে থাকেন।

অন্যদিকে বিএনপির সংসদ সদস্যরা নিজেদের আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে স্পিকারের দৃষ্টি আকর্ষণ করে বক্তব্য দিতে শুরু করেন।

এসময় বিরোধী দলের সংসদ সদস্যদের হট্টগোলে সংসদ আরো উত্তপ্ত হয়ে ওঠে। এসময় স্পিকারের কাছ থেকে কোনো উত্তর না পেয়ে বিরোধী দলের সংসদ সদস্যরা অধিবেশন কক্ষ ত্যাগ করেন।

এর আগে বিরোধী দলীয় সংসদ সদস্য বেগম নিলুফার ইয়াসমিন বাজেট আলোচনায় অংশ নিয়ে সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের সমালোচনা করেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT