টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :

কারামুক্ত সাংবাদিক আমানের কৃতজ্ঞতা প্রকাশ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ২৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

আমার সালাম নিবেন। আপনারা সবাই জানেন, আমি টেকনাফের সর্বসাধারণকে সাথে নিয়ে টেকনাফ পল্লী বিদ্যুতের বিভিন্ন অনিয়ম দূর্নীতি, গ্রাহকদের সাথে দুরব্যবহার, গ্রাহকদের বিরুদ্ধে বিভিন্ন অজুহাতে মামলা দিয়ে গ্রাহক হয়রানি,ঘুষ ছাড়া ফাইল নড়ে না, মাত্রাতিরিক্ত লোড শেডিং ও ভূতুড়েবিলের প্রতিবাদে লিপ্ত ছিলাম।

গত ৭ই নভেম্বর লেঙ্গুর বিল এলাকায় পল্লী বিদুৎ কতৃক একটি আম বাগান কেটে ব্যাপকভাবে ক্ষতি সাধনে আমি প্রতিবাদ করলে দুর্নীতিতে নিমজ্জিত টেকনাফ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম আবুল বাশার আজাদ একটি মিথ্যা মামলা দায়েরে করেন এবং কোন তদন্ত ছাড়া আমাকে কারাগারে নিক্ষেপ করা হয়। আসলে যা সম্পূর্ণই ভিত্তিহীন এবং হয়রানিমূলক অভিযোগ ছিল মাত্র। আপনারা ইতোমধ্যেই জানেন, দূর্নীতিবাজ ডিজিএম ও কিছু কুচক্রীমহলের ষড়যন্ত্র। এবং অতীতে টেকনাফবাসীকে সাথে নিয়ে টেকনাফ পল্লী বিদ্যুতের দূর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ ও লেখালেখির প্রতিশোধ ছাড়া আর কোন কারণ নেই।

প্রিয় শুভাকাঙ্ক্ষী ও টেকনাফবাসী, আলহামদুলিল্লাহ এ ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলায় আমাকে আপনাদের কাছ থেকে বেশিদিন দূরে রাখতে পারেনি পারবেনা ইনশাআল্লাহ।

আমাকে মিথ্যা মামলায় কারাগারে নিক্ষেপের প্রতিবাদে টেকনাফ পল্লী বিদ্যুতের দুর্নীতিবাজ ডিজিএম পদত্যাগ ও কারামুক্তির দাবিতে টেকনাফ বাসস্টেশন চত্বরে টেকনাফ সাংবাদিক ইউনিটি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) উপজেলা শাখা, টেকনাফ পৌর প্রেসক্লাব, টিভি জার্নালিস্ট এস্যোসিয়েশন, উপকূলীয় সাংবাদিক ফোরাম, টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৩ ব্যাচ, সওতুলহেরা সোসাইটিরসহ টেকনাফের বিভিন্ন জাতীয় গণমাধ্যমে কর্মরত প্রিন্ট মিডিয়া, ইলেকট্রিক মিডিয়া, স্থানীয় পত্রিকায় কর্মরত সাংবাদিক ও টেকনাফ উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, ছাত্র/সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং আপামরজনসাধারণ বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত করে আমাকে যে ভালবাসা দেখিয়েছেন আপনাদের এ সহযোগিতায় আমি ঋণী ও চির কৃতজ্ঞ।

এছাড়া দেশে প্রচারিত বিভিন্ন অনলাইন, ইলেকট্রিক, প্রিন্ট মিডিয়ায় প্রতিবাদ সংবাদ প্রচার ও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক এবং সংবাদমাধ্যমে কর্মরত সংবাদ কর্মী ভাইয়েরা যার যে অবস্থান থেকে এ প্রতিবাদে সহযোগিতা ও খোঁজখবর নিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

কৃতজ্ঞতায়
এম আমান উল্লাহ আমান
টেকনাফ প্রতিনিধি,দৈনিক সাগর দেশ।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT