টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

কক্সবাজারে ৩৩ রোহিঙ্গা পুশব্যাক, মদ-পলিথিন জব্দ

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ৩ ফেব্রুয়ারি, ২০১৩
  • ১৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার-  কক্সবাজার ১৭ বর্ডার গার্ড ব্যাটালিয়ন-এর বিজিবি জওয়ানরা অভিযান চালিয়ে ঘুনধুম ও তুমব্্রু সীমান্ত এলাকা থেকে ৮ জন অবৈধ অনুপ্রবেশকারী রোহিঙ্গা আটক করে ৩ ফেব্্রুয়ারি দুপুরে পুশব্যাক করেছে। ১৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ খালেকুজ্জামান পিএসসি জানিয়েছেন, আটককৃত অবৈধ অনুপ্রবেশকারীদের সংশি¬ষ্ট বিওপি কর্তৃক প্রয়োজনীয় খাবার ও চিকিৎসা সেবা প্রদান করে মিয়ানমারে ফেরত পাঠানো হয়।
উলে¬খ্য যে, জানুয়ারি মাসে ৪৯৯ জন  এবং ফেব্্রুয়ারি মাসের এ পর্যন্ত ৪৪ জন অবৈধ অনুপ্রবেশকারী রোহিঙ্গা আটক করে তাদের নিজ দেশে ফেরত পাঠানো হয়েছে।
অপরদিকে কক্সবাজারের টেকনাফে বিজিবি জওয়ানরা মিয়ানমারের ২৫ রোহিঙ্গা নাগরিককে আটক করেছে। পরে তাদের খাদ্য ও মানবিক সহায়তা দিয়ে পুশব্যাক করা হয়।
টেকনাফ ৪২ ব্যাটালিয়ান বিজিবি’র কমান্ডিং অফিসার লে. কর্ণেল জাহিদ হাসান জানিয়েছেন, রবিবার ভোর রাত থেকে বিকাল ৩টা পর্যন্ত সময়ে দমদমিয়া, হ্নীলা ও শাহপরীর দ্বীপ বিওপি’র জওয়ানরা বিভিন্ন সীমান্ত পয়েন্ট দিয়ে অনুপ্রবেশের চেষ্টাকালে মিয়ানমারের ২৫ রোহিঙ্গা নাগরিককে আটক করে।
অপরদিকে টেকনাফ সদর বিওপি’র জওয়ানরা অভিযান চালিয়ে ২ লাখ ৬৮ হাজার ৬শ’ টাকা মূল্যমানের নিষিদ্ধ পলিথিন ও আন্দামান গোল্ড নামীয় বিদেশী মদ জব্দ করে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT