টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

কক্সবাজারে ডাকাত-পুলিশ বন্দুক যুদ্ধ, আহত-৩: ডাকাত আটক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৩
  • ১১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার প্রতিনিধি……কক্সবাজারের পানের ছড়া ঢালায় ডাকাত দলের সঙ্গে বন্দুক যুদ্ধের ঘটনায় ৩ পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত দলের সর্দারকে আটক করেছে। কক্সবাজার-টেকনাফ সড়কে ১২ ফেব্্রুয়ারি দিবাগত রাত ৩ টার দিকে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ পুলিশ সদস্যরা হলেন-সিপাহি মানস বড়–য়া, মিটু দাশ ও হাবিলদার মোজাম্মেল। এছাড়া গুলিবিদ্ধ ডাকাত সর্দারের নাম মোহাম্মদ সিদ্দিক। তার বাড়ি মিয়ানামরের আকিয়াবের মংডুর লাপ্পিয়া এলাকায়।
পুলিশ জানিয়েছে, ওই ডাকাত গত কয়েক বছর ধরে অবৈধ ভাবে কক্সবাজারে বসবাস করছেন। এদের সবাইকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে, এ ঘটনায় আটক সিদ্দিকের কাছ থেকে ১টি রিভলভার, ১টি দেশি বন্দুক ও ১১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার বাবুল আকতার জানিয়েছেন, পানের ছড়া ঢালায় ব্যারিকেড দিয়ে যাত্রীবাহী বাসে ডাকাতির চেষ্টার খবর পেয়ে পুলিশের বিশেষ টহল দল রাত ৩ টার দিকে ঘটনাস্থলে যায়। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ঘণ্টাব্যাপী বন্দুক যুদ্ধে পুলিশের সিপাহি মানস বড়–য়া, মিটু দাশ ও হাবিলদার মোজাম্মেল আহত হয়। পুলিশ ঘটনাস্থলের কিছুটা দূর থেকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত সর্দার মোহাম্মদ সিদ্দিককে আটক করে। আটক ডাকাতের বিরুদ্ধে থানায় পুলিশের অস্ত্র লুটসহ চারটি মামলা আছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT