টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
ম্যাঁক্রোর ইসলাম বিদ্বেষী বক্তব্য: ফ্রান্সের হয়ে খেলবেন না পগবা আই লাভ মুহাম্মদ’ লেখা মাস্ক পরে সংসদে এমপি ইসলামি মৌলবাদীদের কাছে নতস্বীকার করব না : ফরাসি প্রেসিডেন্ট মাখোঁ হাজী সেলিমের ছেলের বাসায় পিস্তল-শর্টগান, ইয়াবা-বিদেশি মদ স্ত্রীকে পাওনাদারের হাতে তুলে দিয়েছিলেন স্বামী, তারপর… দায়িত্বশীল সাংবাদিকতা চাই : প্রধানমন্ত্রী বিশ্বে ফরাসি পণ্য বর্জনের হিড়িক মহানবী (স.) কে কটূক্তি: ফ্রান্সের ওয়েবসাইটে বাংলাদেশি হ্যাকারদের হামলাঃ ফ্রান্সের পণ্য বয়কট কুয়েতে হ্নীলা পূজামণ্ডপ ঘুরে দেখলেন ইউপি চেয়ারম্যান রাশেদ করোনা মহামারীর মধ্যে প্রাথমিকের শিক্ষকদের বদলি বন্ধ

কক্সবাজারে আরেক পরিমল অলক ভট্টাচার্য..ছাত্রীর সঙ্গে সম্পর্ক

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর, ২০১২
  • ১৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাসায় প্রাইভেট পড়ানোর নামে ছাত্রীদের যৌন হয়রানির দায়ে অভিযুক্ত ঢাকার ভিকারুন নিসা নূন স্কুলের আলোচিত সেই শিক্ষক পরিমল দেবের মতো আরেক লম্পটের খবর পাওয়া গেছে কক্সবাজারে। এ লম্পট শিক্ষকের নাম অলক ভট্টাচার্য। সে ভিকারুন নিসা নূন স্কুলের মতোই আরেক ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান সদর উপজেলার ঈদগাঁও এলাকার ঈদগাহ আদর্শ বিদ্যালয়ের কম্পিউটার বিষয়ের শিক্ষক। প্রাইভেট পড়তে গিয়ে তার লালসার শিকার হয়ে ৩ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে অষ্টম শ্রেণীর এক ছাত্রী। এ ঘটনায় জেলায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে।
এদিকে দেশের বিভিন্ন স্থানে আরও কয়েকটি নারী নির্যাতনের ঘটনা ঘটেছে গত কয়েকদিনে। এর মধ্যে অপহরণের পর পটুয়াখালীর কলাপড়ায় এক স্কুলছাত্রী ও জামালপুরের বকশীগঞ্জে অপহরণকারীরা ধর্ষণ করেছে এক নববধূকে। গোপালগঞ্জের কোটালীপাড়ায় বখাটের যৌন হয়রানিতে অতিষ্ঠ হয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে এক স্কুলছাত্রী। শরীয়তপুরের নড়িয়ায় এক প্রতারকের প্রলোভনে পড়ে অন্তঃসত্ত্বা হয়ে সন্তানের পিতৃ পরিচয়ের দাবিতে দ্বারে দ্বারে ঘুরছে আরেক স্কুলছাত্রী। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :
কক্সবাজারে আরেক পরিমল অলক ভট্টাচার্য : প্রাইভেট পড়ানোর নামে ছাত্রীদের যৌন হয়রানির দায়ে অভিযুক্ত ঢাকার ভিকারুন নিসা নূন স্কুলের বহু সমালোচিত সেই শিক্ষক পরিমলের মতো আরেক জনের উত্থান ঘটেছে কক্সবাজারে। পরিমলের মতো এ শিক্ষকের নাম অমল ভট্টাচার্য। সে কক্সবাজার সদর উপজেলার বৃহত্তর ঈদগাঁওয়ের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের কম্পিউটারের শিক্ষক। ওই বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে প্রাইভেট পড়ানোর নামে ধর্ষণ করেছে সে। বর্তমানে ওই ছাত্রী ৩ মাসের অন্তঃসত্ত্বা। ঘটনাটি জানাজানি হলে গোটা এলাকায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে। এ বিষয়ে ওই ছাত্রীর অভিভাবকরা প্রধান শিক্ষিকার কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন। প্রধান শিক্ষকা খুরশিদুল জান্নাত ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছেন। আজ তদন্ত কমিটির প্রতিবেদন জমা দেয়ার কথা।
ওই ছাত্রীর অভিভাবক (নাম প্রকাশ করা হলো না) জানিয়েছেন, তাদের বাড়ি ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের পেছনে। তাদের মেয়ে প্রভা (ছদ্ম নাম) ওই বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী। বিদ্যালয়ের কম্পিউটার শিক্ষক অলক ভট্টাচার্য তাকে বিনা পয়সায় প্রাইভেট পড়ানোর নামে প্রলোভনে ফেলে ধর্ষণ করে। এতে ছাত্রীটি ৩ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। ৩ মাস পরেই বিষয়টি পরিবারের সদস্যদের নজরে আসে।
ওই অভিভাবক জানান, ঘটনাটি লিখিতভাবে প্রধান শিক্ষিকাকে জানিয়েছেন। ওই ঘটনার সুষ্ঠুু বিচার না পেলে ওই ছাত্রী ও ছাত্রীর মা আত্মহত্যা করারও হুমকি দিয়েছেন।
এ ব্যাপারে ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা খুরশিদুল জান্নাত জানান, অভিভাবকদের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর শনিবার ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ৪ সেপ্টেম্বরের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।
কোটালীপাড়ায় আত্মহত্যার চেষ্টা : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় যৌন হয়রানির শিকার হয়ে আত্মহত্যার চেষ্টা করেছে এক স্কুলছাত্রী। এ ঘটনায় মনির মৃধা নামে ওই বখাটের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার উপজেলার টুপরিয়া গ্রামের ওই ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে একই গ্রামের সুলতান মৃধার বখাটে ছেলে মনির মৃধা ওড়না ধরে টান দেয়। শুক্রবার এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করে ওই ছাত্রী। পরে এ নিয়ে শনিবার বিকালে এলাকায় একটি সালিস বৈঠক বসে। সালিসে এলাকার প্রভাবশালী হোসেন মাতব্বর গালাগাল করে। বিচার না পেয়ে উল্টো গালাগাল শোনার কারণে ওই দিন রাতে ছাত্রীটি ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না দিয়ে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে। তবে এ সময় তার মা-বাবা দেখে ফেললে প্রাণে বেঁচে যায় ওই ছাত্রী। তবে সে অভিমানে স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে বলে জানা গেছে।
এ ব্যাপারে হোসেন মাতব্বরের কাছে জানতে চাওয়া হলে তিনি ওই গাল-মন্দ করার কথা অস্বীকার করেছেন।
কলাপাড়ায় অপহরণ পর ছাত্রীকে ধর্ষণ : পটুয়াখালীর কলাপাড়ায় অস্ত্রের মুখে অপহরণ করে সপ্তম শ্রেণীর ছাত্রীকে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে। পরে ধর্ষণের দৃশ্য মোবাইলে ধারণ করে ধর্ষকরা। ঘটনাটি কাউকে জানালে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি প্রদান করে তারা। এ ঘটনায় রোবাবার দুপুরে ভিকটিমের ফুফু সাহেদা বেগম বাদী হয়ে অভিযুক্ত সাইদুর রহমান, মেহেদী হাসানসহ ৪ জনকে আসামি করে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।
বকশীগঞ্জে নববধূকে ধর্ষণ : অপহরণের ৫দিন পর জামালপুরের বকশীগঞ্জে এক নববধূকে উদ্ধার করেছে পুলিশ। উপজেলার মেরুরচর ইউনিয়নের রবিয়ারচর গ্রামের ওই গৃহবধূর ৩ মাস আগে বিয়ে হয় কামালেরবার্ত্তী গ্রামের রঞ্জুমিয়ার সঙ্গে। গত ২৯ আগস্ট রাতে তাকে বাবার বাড়ি থেকে অপহরণ করে খেওয়ারচর গ্রামের ইয়াকুব আলীর বখাটে ছেলে আবদুল হামিদের নেতৃত্বে তার সহযোগী আইয়ুব আলী ও মোশারফ। পরে তাকে আবদুল হামিদের বাড়িতে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে বখাটেরা। গতকাল সকালে বকশীগঞ্জ থানার এসআই মাহবুবুর রহমান আবদুুল হামিদের বাড়ি থেকে তাকে উদ্ধার করে পুলিশ। এব্যাপারে অপহৃতা গৃহবধূর ভাই মিনাল মিয়া বাদী হয়ে বকশীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।
নড়িয়ায় সপ্তম শ্রেণীর ছাত্রী অন্তঃসত্ত্বা : শরীয়তপুর নড়িয়া উপজেলার ঘরিসার ইউনিয়নের সুরেশ্বর গ্রামের মোক্তার খাঁর স্কুলপড়ুয়া সপ্তম শ্রেণীর ছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। সে স্ত্রী ও গর্ভের সন্তানের বাবার পরিচয় দাবিতে প্রভাবশালীদের দ্বারে দ্বারে ঘুরেও বিচার না পেয়ে মামলা দায়ের করেছে। প্রতিবেশী ইব্রাহীম খাঁর ছেলে বখাটে সাদ্দাম বিয়ের প্রলোভনে তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT