টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
ক্রিস্টাল আইস মেথসহ সোনাইমুড়ির ফাহিম শাহরিয়ার গ্রেপ্তার শেখ হাসিনার বিশেষ উপহার চাল বিতরণে ব্যস্ত জনতার বদি মসজিদে নামাজে অংশ নিতে পারবেন সর্বোচ্চ ২০ জন টেকনাফে ইয়াবা নিয়ে তিন রোহিঙ্গাসহ ৫ কারবারী গ্রেপ্তার লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক: এটিএম খোলা বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে আবারও অগ্নিকাণ্ড ভারতে পবিত্র কোরআন শরিফের ২৬ আয়াত অপসারণের রিট বাতিল: আবেদনকারীর জরিমানা সাংবাদিক ফরিদ বাবুলের কৃতজ্ঞতা প্রকাশ  জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে, প্রধানমন্ত্রী বরাবর টেকনাফ বিএমএসএফের স্মারকলিপি প্রদান মক্কা-মদিনায় তারাবি ১০ রাকাত পড়ার নির্দেশ

কক্সবাজারের পিএমখালীতে অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর ১০ লাখ টাকা ছিনতাই

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ২ জুন, ২০১৩
  • ১৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক=  কক্সবাজার সদর উপজেলার পিএমখালী জুমছড়ি এলাকায় প্রকাশ্যে অস্ত্র ঠেকিয়ে এক সৌদি প্রবাসীর কাছ থেকে নগদ ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে আহত হয়েছেন ওই সৌদি প্রবাসী। শুধু তাই নয়, আহত সৌদি প্রবাসীকে হাসপাতালে নেওয়ার পর দুর্বৃত্তরা সেখানে উপস্থিত হয়ে এক সাংবাদিক ও কর্তৃবরত নার্সদেরও নাজেহাল করে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। আহত সৌদি প্রবাসীর নাম মো: আকতার উদ্দিন। বর্তমানে তিনি কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ছিনতাইয়ের শিকার আক্তারের ছোট ভাই মহিউদ্দিন এ ব্যাপারে সদর মডেল থানায় একটি এজাহার জমা দিয়েছেন। উক্ত এজাহারে মোস্তফা, জাহাঙ্গীর, আবদুল্লাহ, নুরুল আজিম, কামাল, দেলোয়ারসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনকে আসামি করা হয়েছে। বাদি মহিউদ্দিন জানান, উল্লেখিত ছিনতাইকারীরা তার ভাইয়ের কাছ থেকে ১০ লাখ টাকা ভর্তি একটি ব্যাগ, একটি মোবাইল সেট ও এক ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এসময় দুর্বৃত্তরা ছিনতাইয়ের কাজ সংঘটিত করতে কাটা বন্দুকসহ ভারি অস্ত্রশস্ত্র ব্যবহার করায় তার ভাই সৌদি প্রবাসী আক্তার অসহায় ছিল।
উল্লেখ্য, গ্রামের বাড়িতে দালান নির্মাণের জন্য আক্তার টাকাগুলো নিয়ে যাচ্ছিল বলে দাবি করে মহিউদ্দিন আরো জানান, ছিনতাইকারীরা পূর্ব থেকে উৎপেতে থেকে এই ঘটনা ঘটায়।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT