টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
মা মাহফুজা বৃদ্ধাশ্রমে: ছেলে সরকারি চাকুরে, মেয়ে ডাক্তার ইসরায়েলি হামলায় বিধ্বস্ত আল জাজিরা-এপির কার্যালয়: লন্ডনে ফিলিস্তিনিদের সমর্থনে ইসরাইলি দূতাবাসে দেড় লাখ লোকের বিক্ষোভ সাংসদ,উপজেলা চেয়ারম্যান,ইউএনও,পৌর মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন মানবাধিকার কমিশন নবগঠিত টেকনাফ পৌর কমিটি বিধিনিষেধ বাড়ছে ২৩ মে পর্যন্ত ৫ বছরের সাজাপ্রাপ্ত ডেইলপাড়ার জাবেদ ও শহীদ গ্রেপ্তার কোন নাগরিককে জনসমক্ষে হেয় প্রতিপন্ন না করতে হাইকোর্টের নির্দেশনা আছে স্কুল-কলেজ খুলছে না ২৩ মে করোনায় আতঙ্কিত নয়, নিয়ন্ত্রণে কাজ করতে হবে: রাষ্ট্রপতি টেকনাফ ট্রাফিক জোন এর (ওসি) ফারুক আল মামুন ভূঁইয়ার ঈদ শুভেচ্ছা ফিলিস্তিনিদের ওপর ইসরাইলের নির্যাতনের ছবি মুছে ফেলছে ফেসবুক

ওয়েস্ট ইন্ডিজ এখন ঢাকায়…৩৬ দিনের সফর

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ৫ নভেম্বর, ২০১২
  • ২০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকায় পৌঁছেছেটি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন দল ওয়েস্ট ইন্ডিজ। ঢাকায় অবস্থানকালে বাংলাদেশ দলের সঙ্গে দুটি টেস্ট, পাঁচটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলবে তারা। আজ সোমবার সকাল সাড়ে ৮টায় হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানন্দরে পৌঁছায় এই ক্যারিবীয় দলটি
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্মকর্তারা বিমানবন্দরে স্বাগত জানান খেলোয়াড় ও কোচিং স্টাফ মিলিয়ে ২৪ জনের ওয়েস্ট ইন্ডিজ দলটিকে।

মঙ্গল ও বুধবার জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি মাঠে অনুশীলন করবে টি-টোয়েন্টি বিশ্বকাপের চ্যাম্পিয়নরা। বৃহস্পতিবার থেকে বিকেএসপিতে শুরু হতে যাওয়া তিন দিনের প্রস্তুতি ম্যাচ দিয়ে শুরু হবে সফর। ১৩ নভেম্বর থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথম টেস্ট শুরু হবে।

দেশের সপ্তম টেস্ট ভেন্যু খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ২১ নভেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট। ৩০ নভেম্বর ও ২ ডিসেম্বর খুলনাতেই প্রথম দুটি ওয়ানডে। ৫, ৭ ও ৮ ডিসেম্বর মিরপুর স্টেডিয়ামে শেষ তিনটি ওয়ানডে। ১০ ডিসেম্বর মিরপুরে একমাত্র টি-টোয়েন্টি দিয়ে ৩৬ দিনের এই সফর শেষ হবে ক্যারিবীয়দের।

শ্রীলঙ্কায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার পর এটাই ওয়েস্ট ইন্ডিজের প্রথম বিদেশ সফর। এর আগে সর্বশেষ গত বছরের অক্টোবরে বাংলাদেশে আসে তারা।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT