টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

ওয়াক্কাসসহ ইসলামী দলের ২ শীর্ষ নেতা গ্রেপ্তার

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৩
  • ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

আরটিএনএন4593_1…রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ইসলামী দলের শীর্ষ দুই নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। এরা হলেন- জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব ও ইসলামী আইন বাস্তবায়ন কমিটির প্রধান মুফতি মুহাম্মদ ওয়াক্কাস এবং খেলাফত আন্দোলনের যুগ্ম সম্পাদক মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী।

মুফতি ওয়াক্কাসকে বুধবার সকাল ৯টার দিকে এবং হাবিবুল্লা মিয়াজীকে মঙ্গলবার রাত ১০টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশ আটক করে।

বাংলাদেশ খেলাফ আন্দোলনের কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান হামিদী গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, তাদেরকে শেরেবাংলানগর থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এছাড়া ছাত্র জমিয়ত সূত্র জানায়, সকালে রাজধানীর মোহাম্মদপুরে জামিয়া রাহমানিয়ায় একটি প্রোগ্রাম শেষে লালবাগ যাওয়ার পথে মুফতি ওয়াক্কাসকে আটক করা হয়।

মুফতি ওয়াক্কাস যশোরের মনিরামপুর আসনের সাবেক এমপি এবং এরশাদ সরকারের সময় মন্ত্রী ছিলেন।

উল্লেখ্য, শাহবাগ আন্দোলন থেকে ইসলাম ও নবী মুহাম্মদ (সা.) সম্পর্কে ঘৃণা ও বিদ্বেষ ছড়ানোর অভিযোগে গত ২২ ফেব্রুয়ারি বায়তুল মোকাররম মসজিদসহ সারা দেশে বিক্ষোভ করে ইসলামী ও সমমনা ১২ দল। এই বিক্ষোভে সারা দেশে পুলিশের গুলিতে পাঁচজন নিহত হয়।

ধারণা করা হচ্ছে, ওই সংঘর্ষের ঘটনায় জড়িত সন্দেহে এই দুই নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

এরআগে মঙ্গলবার ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামীকেও আটক করেছিল গোয়েন্দা পুলিশ। তবে তাকে কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়া হয়।v

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT