টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
মডেল মসজিদগুলোয় যোগ্য আলেম নিয়োগের পরামর্শ র্যাবের জালে ধরা পড়লেন টেকনাফ সাংবাদিক ফোরামের সদস্য ও ইয়াবা কারবারি বিপুল পরিমাণ টাকা ও ইয়াবা উদ্ধার রোহিঙ্গাদের তথ্য মিয়ানমারে পাচার করছে জাতিসংঘ: এইচআরডব্লিউ প্রশাসনে তিন লাখ ৮০ হাজার পদ শূন্য গোদারবিলের জামালিদা ও নাইট্যংপাড়ার ফয়েজ ইয়াবা ও নগদ টাকাসহ গ্রেপ্তার পরীমনির কান্না অথবা নিখোঁজ ইসলামি বক্তা এসএসসি-এইচএসসির পরীক্ষার সিদ্ধান্ত পরিস্থিতি দেখে : শিক্ষামন্ত্রী টেকনাফে পাহাড় ধ্বসে ৩৩ জনের মর্মান্তিক মৃত্যুর ট্রাজেডি আজ পড়ে আছে বিলাসবহুল বাড়ি,নেই দাবিদার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ লম্বাবিলে বাস—সিএনজির মুখোমুখী সংঘর্ষে রোহিঙ্গাসহ ২ জন নিহত

এমপি লিটন কোথায়?

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০১৫
  • ১৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
টেকনাফ নিউজ…

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকারদলীয় সংসদ সদস্য (এমপি) মুঞ্জুরুল ইসলাম লিটনকে ‘খুঁজে’ পাওয়া যাচ্ছে না। সুন্দরগঞ্জের বামনডাঙ্গায় তার বিলাসবহুল বাড়িটি এখন জনশূন্য। প্রধান ফটকে ঝুলছে তালা। বাড়ির উঠনে অলস পড়ে আছে তার সেই গাড়িটি।সোমবার রাতে এমপিকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালিয়েছিল তার বামনডাঙ্গার বাসায়। কিন্তু শূন্যহাতে ফিরতে হয়েছে তাদের। সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেনের সাফ কথা, এমপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না।গত ২ অক্টোবর শিশু সৌরভের দু’পায়ে তিনটি গুলি করেন এমপি লিটন। পরে শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। ওই ঘটনার পর তিনদিন ধরে এমপিকে বাড়িতে শুয়ে বসে থাকতে দেখা গেছে। এরপর তার লাইসেন্স করা আগ্নেয়াস্ত্র আত্মীয়ের মাধ্যমে থানায় পাঠিয়ে দেন। তিনদিন পর মামলা দায়েরের দিনও তিনি বাড়িতে অবস্থান করছিলেন। এরপরেই তিনি উধাও হয়ে যান।এমপির প্রতিবেশীরা জানান, তার এক ছেলে ঢাকায় পড়ালেখা করে। বামনডাঙ্গার বাড়িতে স্ত্রীসহ থাকতেন এমপি লিটন। দুদিন আগে বাড়িতে তালা দিয়ে স্বামী-স্ত্রী কোথায় যেন চলে গেছেন।স্থানীয়রা জানান, রংপুরের মিঠাপুকুরে এমপির আত্মীয় স্বজন রয়েছে। সেখানেও গিয়ে থাকতে পারেন তারা। কিংবা ঢাকাতেও থাকতে পারেন।

এই গাড়িতে বসেই শিশুকে গুলি করেছিলেন এমপি লিটন

এমপির স্বজনদের দাবি, তিনি দেশের বাইরে পালিয়ে যাননি। দেশের ভেতরেই আছেন। তবে গাঢাকা দিয়ে। দলীয় লোকজন বলছেন, তার কুকর্মের দায় দল নেবে না। দলীয় প্রধান তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথাও বলেছেন। এরপর থেকেই তিনি গাঢাকা দিয়েছেন।এদিকে, ঘটনার দিন থেকেই আত্মগোপনে রয়েছেন এমপির পিএস। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। কয়েক দফা তার মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার সুন্দরগঞ্জের কোথায়ও এমপিকে দেখা যায়নি। তিনি কোথায় আছেন সে সম্পর্কে কেউ কোনো তথ্য দি পারেননি। এর মধ্যেই তার গ্রেপ্তার দাবিতে নানা সংগঠন দিনভর কর্মসূচি পালন করেছে।সকালে গাইবান্ধা শহরের ডিবি রোডে এমপির গ্রেপ্তার দাবি করে মানববন্ধন করেছে কয়েকটি মানবাধিকার সংগঠন। একই দাবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মুখে কালো কাপড় বেঁধে শহীদ মিনারে কর্মসূচি পালন করেছে।জেলা পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা বলেছেন, যেখানেই থাকুক না কেন এমপির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT