টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

এক ম্যাচ আগেই সিরিজ পাকিস্তানের

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ জানুয়ারি, ২০১৩
  • ২০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

চেন্নাইয়ে নিজেদের গত বছরের শেষ ম্যাচে ৬ উইকেটে হার। ইডেনে আজ নতুন বছরের প্রথম ম্যাচেও ভারতীয় দল হেরেছে ৮৫ রানে। টানা দুটি জয় তুলে নিয়ে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিজেদের করে নিয়েছে সফরকারী পাকিস্তান।
সিরিজে টিকে থাকার চ্যালেঞ্জে ভারতের প্রয়োজন ছিল ২৫১ রান। তবে ব্যাটসম্যানদের ব্যর্থতায় নিজেদের ইনিংসটা ১৬৫ পর্যন্ত নিয়ে যেতে সক্ষম হয় স্বাগতিকেরা। সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী রোববার।
দলীয় ৪২ রানে প্রথম উইকেট হারায় ভারত। গৌতম গম্ভীরের (১১) বিদায়ের পর দ্রুত উইকেট পড়তে থাকে। শেষের দিকে যথাসাধ্য চেষ্টা করেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। কিন্তু দলের হার এড়ানোর জন্য তা যথেষ্ট ছিল না। ৮৯ বলে ৫৪ রান করে অপরাজিত থাকেন ধোনি। এ ছাড়া উল্লেখযোগ্য সংগ্রহ বলতে বীরেন্দর শেবাগের ৩১ ও সুরেশ রায়নার ১৮।
ভারতীয় ব্যাটসম্যানদের আজ সবচেয়ে বেশি হতাশা ‘উপহার’ দিয়েছেন সাঈদ আজমল ও জুনায়েদ খান। দুজনের শিকার তিনটি করে উইকেট। দুটি উইকেট নেন উমর গুল।
দিবা-রাত্রির এই ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাট করে ২৫০ রানে অলআউট হয় পাকিস্তান। ইনিংসটা অবশ্য বড় হতে পারত আরও। নাসির জামশেদ ও মোহাম্মদ হাফিজের উদ্বোধনী জুটিতে আসে ১৪১ রান। হাফিজ আউট হন ৭৬ রানে। নাসির জামশেদ তুলে নেন সেঞ্চুরি। সাজঘরে ফেরার সময় তাঁর সংগ্রহ ছিল ১০৬ রান। তবে জামশেদ ও হাফিজ ছাড়া পাকিস্তানি ব্যাটসম্যানদের কেউই নিজেদের মেলে ধরতে পারেননি। ভারতের হয়ে ইশান্ত শর্মা ও রবীন্দ্র জাদেজা তিনটি করে উইকেট শিকার করেন।

সংক্ষিপ্ত স্কোর:
পাকিস্তান ২৫০/১০ (৪৮.৩ ওভার)
জামশেদ ১০৬, হাফিজ ৭৬, মালিক ২৪
ইশান্ত ৩/৩৪, জাদেজা ৩/৪১
ভারত: ১৬৫/১০ (৪৮ ওভার)
ধোনি ৫৪*, শেবাগ ৩১, রায়না ১৮
আজমল ৩/২০, জুনায়েদ ৩/৩৯
ফল: পাকিস্তান ৮৫ রানে জয়ী।
টস: ভারত।
সিরিজ: পাকিস্তান ২-০ তে জয়ী।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT