টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

একরামুল হক কাউন্সিলের বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশনে

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর, ২০১২
  • ১৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

টেকনাফ উপজেলা ও পৌর মৎস্যজীবী দলের নিন্দা
গত ৩১ আগষ্ট রোজ শুক্রবার রাত সাড়ে ৯টায় ইনডেপেনডেন্ট টেলিভিশন চ্যানেলে টেকনাফ ইয়াবা সংক্রান্ত ধারাবাহিক প্রতিবেদন “ইয়াবা বীচ টেকনাফ ও ইয়াবা ব্যবসায়ীরা ধরাছোয়ার বাইরে” শীর্ষক এক প্রতিবেদন প্রচারিত হয়। এই প্রতিবেদনটি আমাদের দৃষ্টি গোচর করেছে। স্বরাষ্ট্র মন্ত্রালয়ের ও মিথ্যা ও ভূল তালিকায় নিয়ে একটি প্রতিবেদন তৈরী হয় । এই প্রতিবেদনে টেকনাফ পৌরসভার দুই দুই বার নিবার্চিত কাউন্সিলর, টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি ও টেকনাফ বাস ষ্টেশন ব্যবসায়ী সমিতির সভাপতি এবং টেকনাফ হাইয়েছ মাইক্রো শ্রমিক ইউনিয়ন এর আহবায়ক যুবনেতা একরামুল হকের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট ভাবে ঢাকায় ফ্লাটও গাড়ী ও বাড়ীর মালিক বলে প্রচারিত করেছে। যাহা সর্ম্পূণ মিথ্যা ও বানোয়াট। সরেজমিনে আইন প্রয়োগকারী সংস্থার ও গোয়েন্দা সংস্থার তদন্ত করলে তার সত্যতা পাওয়া যাবে। একটি কুচক্রী মহল এই কাউন্সিলের বিরুদ্ধে উঠে পড়ে লেগে মিথ্যা অপপ্রচার ও গোয়েন্দাদের ভূল তথ্য পরিবেশন করেছে। যা আদৌ সত্য নয়। এবং স্বরাস্ট্র মন্ত্রালয়ের মিথ্যা তালিকা থেকে বাদ দেওয়ার জন্য জোর দাবী জানাচ্ছি। সেই সাথে সংবাদকর্মীদের যাচাই বাছাই করে সংবাদ পরিবেশন করার জন্য অনুরোধ করছি। আমরা এই মিথ্যা টিভি সংবাদের তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগের সাবেক আহবায়ক ও জাতীয় মৎস্যজীবী পৌরসভা শাখার সভাপতি আবদুস সালাম, পৌর মৎস্যজীবীদলের সদস্য সচিব ও পৌর যুবলীগের সদস্য নুরুল আলম, ও পৌর ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কালা সম্পাদক ছৈয়দ আহম্মদ প্রমূখ ।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

৪ responses to “একরামুল হক কাউন্সিলের বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশনে”

  1. jahangir says:

    BHAI JAAN APONARA KICHU JANEN NA SHODHO SHORKARI DOLER LOUG HOILE SHOITTO ETA KEMNE BOLTESEN SHORKARI DOLER LOKERA E TO SHOB KICHU OBOIDO KAJER SHA HOSH RAKE JE KONO SHORKAR ASHOK NA KENO TARAI A SHOB KAR BARE JORITO THAKE AMRA NIR DOLIO NIRO POKKHO AMRA AKRO KHOTI CHAINA KINTOOO , SHOITTO BOLTE HOBE CHALANGE GELE KINTO JARA BOLTESEN TARA O A KAAJE JORITO THAKBE SHODO DIFFERENCE PORATON R NOTON JARA KORIA GHOR BARI KORSEN TARA EKHON AMIR SAHAHEB MONE HOI AMAR KOTHA BOJTE PARSEN TEK NAF EKTA CHUTO AREA EKAHNER LEGAL BEBASHA DIYA ETO BOROR BORO KAAJ KORO SHOMBHOB NA ,, SHODHU MATTORO JARA BE DESHE GESEN ABONG VALO CANNEL A ASEN TARA KICHU KORTE GELA KONO SHONDEHO NA ,,,,
    AMAR KOTHAR BHOOL MONE KORBEN NA
    ALLAH HAFEZ

  2. ANWAR says:

    কমিশনার ভাই সাধু সেজে লাভ নেই। কয়লা ধুলে ময়লা যায়না। টেকনাফে ইয়াবা পাচারের যত কৌশল। দিনদিন আবিস্কার হচ্ছে অভিনব পন্থা। টেকনাফের ভাষায় বলে ফ্রিজে করে মালের ব্যবসা। বর্তমানে ফ্রিজে করেই সিংহ ভাগ মাল পাচার করা হচ্ছে। পুরুষ ফ্রিজ আর মহিলা ফ্রিজ দু’টোয় চলছে সমান তালে। কনডমে ভরে বিশেষ কৌশলে লুকিয়ে পাচার এর কৌশল নাকি আপনার আবিস্কার।

  3. badiul azam says:

    He is a Home Ministry-listed Yaba-Godfather. What protest you people doing? Hate enemy of society and state!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT