টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
করোনার উপসর্গ দেখা দিলে ‘আইসোলেশনে’ থাকবেন যেভাবে ১২-১৩ এপ্রিল দূরপাল্লার বাস চলবে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী টেকনাফে সরকারি নির্দেশনা অমান্য করে বিকাল ৫.০০ টার পর একাধিক দোকান ও শপিংমল খোলা রাখায় জরিমানা চেয়ারম্যান -মেম্বারদের চলতি মেয়াদ আরও তিন মাস বাড়ছে স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনায় ৬৪ জেলার দায়িত্বে ৬৪ সচিব মেয়ের বিয়ের যৌতুকের টাকা জোগাড় করতে না পেরে বাবার আত্মহত্যা মিয়ানমারে গুলিতে আরও ১০ জন নিহত যুক্তরাষ্ট্রে বিশেষ স্বীকৃতি পাচ্ছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা অপহরণ করে মুক্তিপণ, র‌্যাবের ৪ সদস্য পুলিশের হাতে গ্রেফতার ১৪ এপ্রিল থেকে সারা দেশে সর্বাত্মক লকডাউন

উখিয়া-টেকনাফে ২২০ নলকূপে ১টি ও স্থাপন করা হয়নি..১ কোটি টাকা ফেরত

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ১৭ জুন, ২০১৩
  • ১৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক…
এব্যাপারে আলাপকালে ঠিকাদার বাট্টুস বড়–য়া বলেন, আমি কাজ করতে আগ্রহী। কিন্তু উখিয়া-টেকনাফের দায়িত্বে থাকা জনস্বাস্থ্য প্রকৌশলী নুর হোসেনের অনিয়ম দুর্নীতি ও স্বেচ্ছাচারিতায় কাজ করতে পারছি না। প্রথমত তিনি আমাদের কাজ থেকে সাব-কন্ট্রাকে কাজ করতে চায়। আর প্রতিটি বিলে নির্দিষ্ট পরিমাণ ঘুষ দাবী করছে। তাছাড়া অদ্যাবধি কোন সাইট সিলেকশনও করেননি। তাহলে কোথাই, কিভাবে কাজ করবো। বরং আমি কাজ করতে সবার সহযোগিতা চেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে চিঠি দিয়েছি। মোটকথা স্থানীয় প্রকৌশলীর অসহযোগিতার কারণে সরকারের এই গুরুত্বপূর্ণ কাজ ভেস্তে যাচ্ছে।
এদিকে উখিয়ার সিনিয়র সাংবাদিক প্রেসক্লাব সভাপতি এডভোকেট আবদু রহিম, ফারুক আহামদ বলেন, এলাকায় এখন প্রধান জনগুরুত্বপূর্ণ সমস্যা খাবার পানি।  কিছু কর্মকর্তার কারণে এধরণের গুরুত্বপূর্ণ প্রকল্প ভেস্তে যাবে সেটা মোটেও উচিত নয়। দায়িত্বশীল কর্তৃপক্ষের উচিত দ্রুত বিষয়টি গুরুত্বসহকারে নিয়ে পানি সরবরাহ করার এই প্রকল্প বাস্তবায়ন করা।
এব্যাপারে উপ-সহকারী প্রকৌশলী নুর হোসেন বলেন, এটি বিদেশী সাহায্য সংস্থার প্রকল্প। সেটা অক্টোবর পর্যন্ত চলবে। তাই আশা করছি যথাসময়ে কাজ শেষ হবে।
এদিকে কয়েকজন ঠিকাদার বলেন, ঢাকার ঠিকাদারের লোকজন কক্সবাজার জনস্বাস্থ্য অফিসের ডাক বাংলোতে থাকে। তবুও কেন কাজ উঠাতে পারছে না। এদিকে সমন্বয়ের অভাবে উখিয়া-টেকনাফে কাজ হচ্ছে না স্বীকার করে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জহির উদ্দিন দেওয়ান বলেন, ব্যক্তিগত সমস্যার কারণে ঠিকাদার কাজ করছে না। আর কাজের সময়ও আছে তাই কিছু করাও যাচ্ছে না। তবে বৃহত্তর স্বার্থে উক্ত প্রকৌশলীকে টেকনাফ থেকে প্রত্যাহার করে নেওয়ার কাজ চলছে। আশা করি যথাসময়ে কাজ শেষ হবে। তবে অন্যান্য উপজেলায় কাজ ভালভাবে শেষ হচ্ছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT