টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

উখিয়া-টেকনাফের এমপি আব্দুর রহমান বদি কে সিআইপি সম্মাননা প্রদান

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : রবিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১২
  • ১৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

রমজান উদ্দিন পটল…টেকনাফের বহুল আলোচিত শক্তিধর রাজনৈতিক পরিবারের দু’সহোদর-জনপ্রিয় সমাজ সেবক মরহুম আলহাজ্ব এজাহার মিয়া কোম্পানীর তনয় কক্সবাজার ৪ আসনের বর্তমান সংসদ সদস্য আব্দুর রহমান বদি ও তার ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস শুক্কুর সি আই পির মর্যাদা লাভ করলেন। ২০১১-২০১২ইং অর্থ বছরে জাতীয় রাজস্ব বোর্ড এ দু সহোদরকে সর্বোচ্চ করদাতা নির্বাচিত করেন এবং গতকাল ১৫ সেপ্টেম্বর দু সহোদরকে সি আই পি সম্মানা প্রদান করেছেন প্রাথমিক ও গণ শিক্ষা বিষয়ক মন্ত্রী ডাঃ আফছারুল আমিন এমপি
এ সময় জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য মোঃ শাহজাহান চট্রগ্রাম কর অঞ্চল ১ এর কর কমিশনার ও জাতীয় আয়কর দিবস ২০১২ উদযাপন কমিটির সভাপতি মোঃ দবির উদ্দিনসহ জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণী-পেশার কর্তাব্যক্তিরা উপস্থিত ছিলেন।
গতকাল শনিবার সকাল ১১টায় চট্রগ্রামস্থ এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম ভবনে জাকঁঝমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে সেরা করদাতাদের মধ্যে সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়।
উল্লেখ্য-জাতীয় রাজস্ববোর্ড ২০১১-২০১২ইং অর্থ বছরে সরকারকে সর্বেচ্চ রাজস্ব প্রদান করায় জাতীয় রাজস্ব বোর্ড- চট্রগ্রাম কর অঞ্চল-১, কর কমিশনারের কার্যালয় নথি নং-জাঃ আঃ দিঃ/কঃঅঃ-১-(চট্ট)/২০১২-২০১৩/২২৮,তারিখঃ-০৯/০৯/২০১২ইং প্রেরিত পত্রে এ রহমান এন্ড এজেন্সী ও মেসার্স সামিয়া এন্টার প্রাইজের মালিক আলহাজ্ব আব্দুর রহমান বদি(-টিআইএনঃ ৩৯২-১০৫-০২৯২/সা-৮৭) ও জাতীয় রাজস্ব বোর্ড- চট্রগ্রাম কর অঞ্চল-১,কর কমিশনারের কার্যালয় নথি নং-জাঃ আঃ দিঃ/কঃঅঃ-১-(চট্ট)/২০১২-২০১৩/২২৬,তারিখঃ-০৯/০৯/২০১২ইং প্রেরিত পত্রে তার সহোদর হোটেল নিরিবিলির পরিচালক আব্দুস শুক্কুর-টিআইএন-৩৮৩-১০৭-২৭৩৮/সা-৮৭(টেকনাফ) কে সর্বোচ্চ করদাতা নির্বাচিত করেন। বিভাগীয় শহরে গতকাল আনুষ্ঠানিকভাবে তাদের এ সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT