টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

উখিয়া উপজেলা চেয়ারম্যান শাহজালালের এক মামলায় জামিন

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : সোমবার, ২১ জানুয়ারি, ২০১৩
  • ১৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফরিদুল মোস্তফা খান, কক্সবাজার থেকে,
কক্সবাজারের উখিয়া উপজেলা চেয়ারম্যান ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি জামায়াত নেতা অ্যাডভোকেট শাহজালাল চৌধুরীকে জামিন দিয়েছেন কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। একইসঙ্গে পাঁচদিনের রিমান্ড আবেদনও খারিজ করে দেন আদালত। সোমবার দুপুরে শাহজালাল চৌধুরীকে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিশাত সুলতানার আদালতে হাজির করা হলে আদালত এই আদেশ দেন।
পুলিশ বৃহ¯পতিবার সন্ধ্যায় উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শাহজালাল চৌধুরীকে বাসা থেকে আটক করে উখিয়ার খয়রাতিপাড়ার প্রজ্ঞামিত্র বৌদ্ধবিহারে হামলা মামলায় গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠায়। সোমবার তাকে আদালতে হাজির করে ওই মামলার জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ পাঁচদিনের রিমান্ড আবেদন করে।পুলিশ একই সঙ্গে শাহজালাল চৌধুরীকে উখিয়ার রাজাপালং জাদিমুরা বৌদ্ধবিহারের মামলাতেও গ্রেফতার দেখিয়ে পাঁচদিনের রিমান্ডের আবেদন করে।
আদালত এই মামলার রিমান্ড আবেদন শুনানির জন্য ২৩ জানুয়ারি দিন ধার্য করেছেন। ইতিপূর্বে শাহজালাল চৌধুরী উখিয়ার মরিচ্যা দিপাংকুর বৌদ্ধবিহারে হামলার মামলায় গত ১০ জানুয়ারি হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়েছেন। উখিয়া উপজেলা চেয়ারম্যান শাহজালাল চৌধুরীকে আদালত চত্বরে আনা হলে বিপুলসংখ্যক আইনজীবী ও দলীয় নেতাকর্মী ভিড় জমান। আদালত চত্বরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
উল্লেখ্য, শাহজালাল চৌধুরীকে গ্রেফতারের প্রতিবাদ রোববার কক্সবাজার জেলায় পূর্ণদিবস হরতালও পালিত হয়েছে।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT