টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
ক্রিস্টাল আইস মেথসহ সোনাইমুড়ির ফাহিম শাহরিয়ার গ্রেপ্তার শেখ হাসিনার বিশেষ উপহার চাল বিতরণে ব্যস্ত জনতার বদি মসজিদে নামাজে অংশ নিতে পারবেন সর্বোচ্চ ২০ জন টেকনাফে ইয়াবা নিয়ে তিন রোহিঙ্গাসহ ৫ কারবারী গ্রেপ্তার লকডাউনে বন্ধ থাকবে ব্যাংক: এটিএম খোলা বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে আবারও অগ্নিকাণ্ড ভারতে পবিত্র কোরআন শরিফের ২৬ আয়াত অপসারণের রিট বাতিল: আবেদনকারীর জরিমানা সাংবাদিক ফরিদ বাবুলের কৃতজ্ঞতা প্রকাশ  জাতীয় গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে, প্রধানমন্ত্রী বরাবর টেকনাফ বিএমএসএফের স্মারকলিপি প্রদান মক্কা-মদিনায় তারাবি ১০ রাকাত পড়ার নির্দেশ

উখিয়ার সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরীর বাড়িতে হামলা

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৩
  • ১১২ বার এই সংবাদটি পড়া হয়েছে

কক্সবাজার প্রতিনিধি, উখিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মাহমুদুল হক চৌধুরীর বাড়িতে একদল দুর্বৃত্ত হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।    সোমবার সকালে মাইক্রোবাস যোগে এসে সন্ত্রাসীরা গুলি বর্ষণ করে চলে যায় বলে জানান চেয়ারম্যানের ছেলে ও বেসরকারি টিভি চ্যানেল ২৪ এর কক্সবাজার জেলা প্রতিনিধির ইমরুল কায়েস।

হামলায় ঘরের দরজা জানালা ক্ষতিগ্রস্ত হলেও কেউ হতাহত হয়নি।

উখিয়া থানার ওসি গিয়াস উদ্দিন মিয়া বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, তিনি হামলার ঘটনা জানতে পেরেছেন, আইনগত ব্যবস্থা নিতে যাচ্ছেন।

কায়েস বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, হামলাকারীরা বাড়ির দরজা-জানালা ভেঙ্গে ভেতরে ঢুকার চেষ্টা করে। কয়েকজনকে তিনি চিনতেও পেরেছেন।

তিনি আরো জানান, তার পিতার সঙ্গে চাচা হলদিয়াপালং ইউনিয়নের চেয়ারম্যান কামাল উদ্দিনের বিরোধের জের ধরে এই হামলা হতে পারে। এ ব্যাপারে আগেই উখিয়া থানা ও কক্সবাজার সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছিল।

হামলার পর বিকালে তিনি বাদী হয়ে ছয় জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামি করে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছেন।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT