টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

ঈদগাঁওতে রক্তাক্ত যুবকের লাশ উদ্ধার

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৩
  • ৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও,কক্সবাজারঃ-সদরের ঈদগাঁও ইউনিয়নের মেহেরঘোনা ইউনুছিয়া মাদ্রাসা সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পার্শ্বে থেকে আজ ২৬ জুন ভোরে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা এক যুবকের তাজা লাশ জনতার সহায়তায় উদ্ধার করেছে ঈদগাঁও তদন্ত কেন্দ্রের পুলিশ।
প্রত্যদর্শী সূত্রে জানা যায়, ভোর রাতে সড়ক সংলগ্ন মসজিদ থেকে মুসল্লিরা ফজরের নামায শেষে বের হয়ে যাওয়ার পথে সড়কের পার্শ্বে এক যুবকের পড়ে থাকা লাশ দেখে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে অবগত করে। সংবাদ পেয়ে তদন্ত কেন্দ্রের এসআই হাছান উদ্দিনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল তৈরী পূর্বক লাশটি তদন্ত কেন্দ্রে নিয়ে যায়। এ বিষয়ে উদ্ধারকারী কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে জানান, যুবকের পরনে থাকা কাপড়ের পকেটে পাওয়া নোটবুকে লিখা মোবাইল নাম্বারে যোগাযোগ করা হলে মোবাইল রিসিভকারী মহিলাকে ঘটনাটি জানালে সে যুবকটির মা পরিচয় দিয়ে ছেলেটি সিলেট জেলার জালালাবাদ থানার কান্দিনা ইউনিয়নের বেলাউরা গ্রামের আব্দুল নুরের পুত্র দেলোয়ার হোসেন সুমন (১৯) বলে জানান।
যুবকের মা আরো জানায়, ছেলেটি ৬ মাস পূর্ব থেকে কক্সবাজারের কোন এক জায়গায় রং মিস্ত্রির কাজ করে আসছিল। নিয়মিত তার সাথে মোবাইলে যোগাযোগ হত। ঘটনার ২দিন পূর্বেও মায়ের সাথে কথা হয় এবং ২/৩ দিন পরে বাড়িতে বেড়াতে যাবে বলেও জানিয়েছিল। এদিকে মৃত্যুর কারণ সম্পর্কে জানতে চাইলে উদ্ধারকারী কর্মকর্তা জানান, নিহতের শরীরের বিভিন্ন অংশ থেতলে গেছে এবং তাজা রক্ত দেখা যাচ্ছে। তবে মাথায় একটি ব্যান্ডেস বয়েছে। যা দু’য়েকদিন পূর্বের হতে পারে বলে ধারণা করা হচ্ছে। লাশের ময়না তদন্ত না হওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করা যাচ্ছেনা। প্রত্যদর্শীদের ধারণা কোন ঘাতক দল ঠান্ডা মাথায় যুবকটিকে খুন করে নিজেদের রায় লাশটি ফেলে দিয়ে থাকতে পারে। রিপোর্ট লিখা পর্যন্ত লাশটি নিহতের নিজ বাড়ী সিলেটে পাঠানোর জন্য প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি জানান।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT