টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

এবার গরুকে ধর্ষণ!

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ১২ জুলাই, ২০১৩
  • ১৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

টেকনাফ নিউজ ডটকম::গরুকে ধর্ষণ করার অপরাধে এক কিশোরের বিরুদ্ধে শালিস করার কারণে দিনাজপুরের এক ইউপি মেম্বারের নামে মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, গত ৫ জুলাই শুক্রবার সকাল ৮টার সময় সদর উপজেলার উলিপুর দক্ষিণপাড়া গ্রামের মোঃ সোলেমানের আলীর পুত্র জাবেদ আলীর গরু পার্শ্বের খোলা মাঠে ঘাস খাওয়ানোর জন্য বেধে রাখলে একই এলাকার আলতাব হোসেনের কিশোর পুত্র মশিউর রহমান (১৫) গরুটির সামনে যায়। গরুটিকে ধর্ষন করতে থাকে।

আশপাশে ধান ক্ষেতে কাজ করা স্থানীয় মহিলারা এটি দেখতে পেয়ে মশিউরকে ধাওয়া করলে সে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে গরুর মালিক জাবেদ আলী স্থানীয় মেম্বার সারোয়ার জামানকে বিচার দেয়। মেম্বার সারোয়ার স্থানীয় মুরুব্বীদের নিয়ে বিচারে বসে।

গত ইউপি নির্বাচনে সারোয়ার মেম্বারের সাথে পরাজিত নিকটতম প্রতিদন্দ্বি উলিপুর মাঝাপাড়া গ্রামের মৃত হামিদুর রহমানের পুত্র আবুল কালাম আজাদ (৩৫) ও শামসুর রহমানের পুত্র সফিকুল আলম গরু ধর্ষনকারী মশিউরের পক্ষ নেয়।

মেম্বার সারোয়ার ও স্থানীয় লোকজনেরা শালিসে ধর্ষনকরীকে গরুটি তার মালিকের কাছ থেকে ক্রয় করতে হবে সিদ্ধান্ত দিলে পরাজিত মেম্বারপ্রাথী আবুল কালাম আজাদের উস্কানিতে গরু ধর্ষণকারী ও তার আত্মীয়-স্বজন স্থানীয় গণ্যমান্যদের বিচার মেনে না নিয়ে চলে আসে। পরে গরু মালিক গরু ধর্ষণকারীর বিরুদ্ধে দিনাজপুর কোতয়ালী থানায় একটি অভিযোগ করে।

এদিকে স্থানীয় মেম্বার সারোয়ার জামান গরু ধর্ষণের শালিস করায় তার বিরুদ্ধে মারধর করার একটি মিথ্যা মামলা দায়ের করা হয়। এতে স্বাক্ষী হন স্থানীয় নির্বাচনে হেরে যাওয়া মেম্বারপ্রার্থী আবুল কালাম আজাদ।

এ ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

 

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT