টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :
মামুনুল হকের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেয়নি হেফাজত দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া করোনার উপসর্গ দেখা দিলে ‘আইসোলেশনে’ থাকবেন যেভাবে ১২-১৩ এপ্রিল দূরপাল্লার বাস চলবে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী টেকনাফে সরকারি নির্দেশনা অমান্য করে বিকাল ৫.০০ টার পর একাধিক দোকান ও শপিংমল খোলা রাখায় জরিমানা চেয়ারম্যান -মেম্বারদের চলতি মেয়াদ আরও তিন মাস বাড়ছে স্বাস্থ্যসেবা ব্যবস্থাপনায় ৬৪ জেলার দায়িত্বে ৬৪ সচিব মেয়ের বিয়ের যৌতুকের টাকা জোগাড় করতে না পেরে বাবার আত্মহত্যা মিয়ানমারে গুলিতে আরও ১০ জন নিহত যুক্তরাষ্ট্রে বিশেষ স্বীকৃতি পাচ্ছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আটক প্রেমিক প্রেমিকাকে চকরিয়া থানায় হস্তান্তর

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : শুক্রবার, ৩১ মে, ২০১৩
  • ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও, কক্সবাজার।
=কক্সবাজারের ঈদগাঁও থেকে ৩১ মে অপহরণ মামলায় আটক হলো প্রেমিক প্রেমিকা। পিতা-মাতার অমতে প্রেমিকের হাত ধরে উধাও হওয়ায় চকরিয়া থানায় অহপরণের এ মামলা দায়ের করেছিল প্রেমিকার পিতা। তবে কথিত অপহৃতা প্রেমিকা তার প্রেমিকের সাথে বিয়ে বন্ধনে আবদ্ধ এবং অন্তঃসত্ত্বা বলে সাফ জানিয়ে দেয় পুলিশকে। এ কপোত-কপোতিকে দেখতে পুলিশ তদন্ত কেন্দ্রে ভিড় জমে মানুষের।
প্রাপ্ত তথ্যে প্রকাশ, চকরিয়া উপজেলার বরইতলীর ফরিদুল ইসলামের ষোড়শী কন্যা ও স্থানীয় উচ্চ বিদ্যালয়ের ছাত্রী জান্নাতুল মাওয়া গত বছরের ১২ অক্টোবর তার সৌদি প্রত্যাগত প্রেমিক মুহাম্মদ ইব্রাহিমের হাত ধরে পিত্রালয় ত্যাগ করে। এ ঘটনায় মেয়ের পিতা চকরিয়া থানায় অপহরণ মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ওসি চকরিয়া রঞ্জিত বড়–য়ার নির্দেশে ঈদগাঁও তদন্ত কেন্দ্র পুলিশ ৩১ মে দুপুরে কলেজ গেইটের আবু তাহেরের ভাড়া বাসা থেকে তাদের আটক করে। পরে মামলার তদন্ত কর্মকর্তা এসআই জামালের নিকট হস্তান্তর করেন।
হৃীলার বংশোদ্ভব প্রেমিক ইব্রাহিম দীর্ঘদিন সপরিবারে সৌদি আরব ছিল। ধরা পড়ে গত বছর দেশে এসে চকরিয়ার বরইতলীস্থ তার খালার বাড়িতে উঠে। ওখানেই প্রতিবেশী জান্নাতুল মাওয়ার সাথে তার দেখাদেখি ও সম্পর্ক গড়ে উঠে। বিয়ে করতে তার পরিবারে প্রস্তাব পাঠায় এ যুবক। তাতে কিন্তু রাজি হয়নি মেয়ের পরিবার। এক পর্যায়ে প্রেমিকা-প্রেমিকা ঈদগাঁও কলেজ গেইটের ওই বাসায় উঠে। পুলিশ ও সাংবাদিকের জিজ্ঞাসাবাদে জান্নাতুল দাবী করে যে, পালিয়ে আসার পরপরই তারা কোর্ট ম্যারিজ করে। বর্তমানে সে ৫ মাসে অন্তঃসত্ত্বা। সৌদি আরবে অবস্থানরত তার শ্বশুর-শ্বাশুড়ির সাথে তার সুন্দর সম্পর্ক রয়েছে বলে দাবী করে এ যুবতী।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT