টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!

অবশেষে অবৈধভাবে ভরাট করা সরকারি খাল দখল মুক্ত করছে প্রশাসন

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৩
  • ১৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

Teknaf Pic (4) 22-04-13হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ …অবশেষে সাবরাংয়ের মন্ডলপাড়ার সংযোগ খালটি দখল মুক্ত করেছে টেকনাফ উপজেলা প্রশাসন।২২ এপ্রিল সোমবার বেলা ১১ টায় উপজেলা সহকারি কমিশনার ভুমি আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে মডেল থানা পুলিশের সহকারি উপপরিদর্শক (এএসআই) সিরাজুল ইসলাম, উপজেলা ভূমির সার্ভেয়ার সাইদুর রহমান, তহসিলদার আব্দুল জব্বার, ইউপি সদস্য সব্বির আহমদ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহেদ হোসেন, জেলা যুবলীগ নেতা আবুল কালামসহ সাবরাং ইউপির পানছড়িপাড়া-মন্ডলপাড়া সংযোগ খাল সরেজমিনে পরিমাপ করে উভয় পাশে সীমানা নির্ধারণ করে লাল পতাকা পুঁতে দেয় এবং খাল দখলের অবৈধ বাঁধটি ব্যক্তির মালিকাধীন জমির উপর সরিয়ে নিতে নির্দেশ দেয়া হয়।

এ ব্যাপারে অভিযুক্ত সাবেক ইউপি সদস্য কবির আহমদ বলেন, সরকারি ভাবে পরিমাপ করে আমার সদ্য নির্মিত বাঁধটি খালের উপরে পড়েছে। তাই আগামী দুদিনের মধ্যে নিজ উদ্যোগে বাঁধটি সরিয়ে ফেলা হবে।

উপজেলা সহকারি কমিশনার ভূমি আব্দুল্লাহ আল মামুন বলেন, খালের উভয় পাশে ৪৮ ফুট সরকারি জমি অবৈধ দখলে চলে গিয়েছিল। তা পুনরুদ্ধার করে উভয় পাশের দখলদার সাবেক ইউপি সদস্য কবির আহমদকে স্ব উদ্যোগে বাঁধ সরিয়ে নির্দেশ দেয়া হয়। এরপরও যদি কেউ নির্দেশ অম্যান্য করে তবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। ###

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT