টেকনাফ নিউজ:
বিশ্বব্যাপী সংবাদ প্রবাহ... সবার আগে টেকনাফের সব সংবাদ পেতে টেকনাফ নিউজের সাথে থাকুন!
শিরোনাম :

অপারেশন ছিল মিডিয়ার সামনে নিহতের তথ্য অসত্য: ডিএমপি

Reporter Name
  • সংবাদ প্রকাশের সময় : বুধবার, ৮ মে, ২০১৩
  • ১২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
নতুন বার্তা ডটকম image_25049_0ঢাকা: ঢাকা মহানগর পুলিশের কমিশনার বেনজির আহমেদ দাবি করেছেন, রোববার রাতে মতিঝিলের শাপলা চত্বরে যে অপারেশন পরিচালনা করা হয় তা ছিল মাত্র ১০ মিনিটের ঈর্ষণীয় ক্ষিপ্রতার অপারেশন। মিডিয়ার সামনে এই অপারেশন পরিচালিত হয়েছে, নিহতের ব্যাপারে যে খবর ছড়ানো হচ্ছে তা অসত্য।
বুধবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত  এক সংবাদ সম্মেলনে বেনজির আহমেদ এ দাবি করেন।
বেনজির আহমেদ দাবি করেন, “অপারেশনে নিহতের ব্যাপারে প্রচারিত সমস্ত তথ্য অসত্য। এ ব্যাপারে বিভিন্ন গুজব ছড়ানো হচ্ছে। দুই হাজার, তিন হাজার লোক নিহতের খবর ছড়ানো হচ্ছে, যা সম্পূর্ণ অসত্য। মিডিয়ার সামনে অপারেশন হয়েছে। ক্যামেরার চোখকে ফাঁকি দেয়া যায় না।” দুইটি টিভি পুরো অপারেশনকে লাইভ সম্প্রচার করেছে বলেও তিনি দাবি করেন।
ডিএমপি কমিশনার জানান, রোববার রাতের অপারেশনের নাম ছিল ‘অপারেশন সিকিউরড শাপলা ওয়াচ’। পুলিশ, র‌্যাব ও বিজিবি’র সম্মিলিত (কম্বাইন্ড) অপারেশন ছিল সেটি। জিরো ক্যজুয়ালিটি (কোনো প্রাণহণি হবে না) ছিল অপারেশনের মোটিভ।
তিনি দাবি করেন, “দিগন্ত টিভি ও ইসলামিক টিভি বন্ধ করে দিয়ে অপারেশন চালানো হয়েছে বলে যে কথা বলা হচ্ছে তা সত্য নয়। দিগন্ত ও ইসলামিক টিভির ক্যামেরাও অন স্পট ছিল।”
ডিএমপি কমিশনার বলেন, “সাতটি মৃতদেহ আমরা পাই। এর মধ্যে চারটি মঞ্চের নিচে কাফনে মোড়ানো ছিল। হেফাজতিরা আমাদের একজন পুলিশ সদস্যকে খুন করে, অস্ত্র কেড়ে নিয়ে যায়।”
হেফাজত নেতারা অল্প সময়ে প্রোগ্রাম সম্পন্ন করে শাপলা চত্বর ত্যাগ করবে বলে পুলিশের কাছে ওয়াদা করেছিল বলেও জানান ডিএমপি কমিশনার। তিনি দাবি করেন, হেফাজতের টার্গেট ছিল সচিবালয়ে হামলা এবং ব্যাংক লুট।
সংবাদ সম্মেলনে অপারেশনে নেতৃত্বদানকারী র‌্যাব, পুলিশ ও বিজিবির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ১৩ দফা দাবিতে ঢাকা অবরোধ শেষে মতিঝিলের শাপলা চত্বরে অবস্থানকালে রোববার গভীর রাতে যৌথবাহিনী অভিযান চালিয়ে হেফাজত কর্মীদের তাড়িয়ে দেয়। এ অপারেশনে হাজার হাজার কর্মী হতাহতের দাবি করছে হেফাজত।

সংবাদটি আপনার পরিচিতদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

More News Of This Category
©2011 - 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | TekNafNews.com
Developed by WebArt IT