জাতীয় অনলাইন প্রেসক্লাব ও বনপা’র যৌথসভা অনুষ্ঠিত

প্রকাশ: ২৭ জুন, ২০১৫ ২:০৫ : অপরাহ্ণ

ইফতার মাহফিলে প্রধান অতিথি থাকবেন তথ্যমন্ত্রী

:B+J:প্রেসবিজ্ঞপ্তি : জাতীয় অনলাইন প্রেসক্লাব ও বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এ্যাসোসিয়েশন (বনপা)’র যৌথসভা শুক্রবার বিকেলে বনপা’র নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। জাতীয় অনলাইন প্রেসক্লাবের সদস্যসচিব ও বনপা’র সভাপতি শামসুল আলম স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন বনপা’র সিনিয়র সহ-সভাপতি সুভাষ সাহা,যুগ্ম-সাধারণ সম্পাদক ইঞ্জি : রোকমুনুর জামান রনি, এ্যাড. মুজাহিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, কোষাধ্যক্ষ তারেকুজ্জামান খান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন,মহিলা বিষয়ক সম্পাদক জোহরা পারভীন জয়া,সদস্য মুতলুবা নাসরীন মিতি । সভায় অনলাইনে আলোচনায় অংশ নেন বিটিভি ভবন থেকে জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক ও বনপা’র প্রধান উপদেষ্টা প্রযুক্তিবিদ মোস্তাফা জব্বার, কক্সবাজার থেকে বনপা’র সহ-সভাপতি অধ্যাপক আক্তার চৌধুরী, সিঙ্গাপুর থেকে রেজা আহমেদ দিপু, সিলেট থেকে মুহিত চৌধুরী, রাঙামাটি থেকে নির্মল বড়–য়া মিলন, কাওরানবাজার,ঢাকা থেকে সাধারন সম্পাদক মিজানুর রহমান হেলাল, নারায়ণগঞ্জ থেকে মোরসালিন বাবলা, চট্রগাম থেকে যুগ্ম-সাধারণ সম্পাদক এম,আলী হোসেন, ধানমন্ডি ঢাকা থেকে সাংগঠনিক সম্পাক আমিরুল ইসলাম আসাদ, নেত্রকোনা থেকে প্রচার সম্পাদক সোহেল রেজা, রাজশাহী বাঘা থেকে সেলিম ভান্ডারী, লন্ডন থেকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুনীর চৌধুরী,উখিয়া,কক্সবাজার থেকে ওবায়দুল হক আবু চৌধুরী, রাঙামাটি থেকে জুঁই চাকমা ,বি.বাড়িয়া থেকে গৌরাঙ্গ দেবনাথ অপু প্রমুখ।

এ সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়।

সিদ্ধান্ত সমুহ :

১.তথ্যমন্ত্রী মহোদয়ের সম্মতিক্রমে এবং তাঁর দেয়া নির্ধারিত তারিখে জাতীয় প্রেসক্লাবে ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।

২.প্রযুক্তিবিদ মোস্তাফা জব্বারকে আহ্বায়ক,শামসুল আলম স্বপনকে যুগ্ম-আহ্বায়ক ও

সুভাষ সাহাকে সদস্যসচিব করে ২১ সদস্য বিশিষ্ট জাতীয় অনলাইন প্রেসক্লাব ও বনপা’র ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটি গঠন করা হয়।

৩. বনপা’র কার্যক্রমে গতিশীলতা আনার জন্য আগামী ৩রা জুলাই শুক্রবার বিকেল ৩টায় কেন্দ্রীয় কার্যালয়ে বনপা’র জাতীয় কমিটি পূর্ণগঠন করার সিদ্ধান্ত গৃহিত হয়।

৪. ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে এমপি শিবলী সাদিক,তথ্যসচিব,পিআইবি মহাপরিচালক, জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিদের দাওয়াত করার সিদ্ধান্ত হয়।

৫. দেশের ৬৪ জেলা থেকে বনপা ও অনলাইন প্রেসক্লাবের সদস্য যারা ইফতার মাহফিলে অংশ নিতে চান তাদের নাম রেজিষ্ট্রেশন করার জন্য সদস্যসচিব সুভাষ সাহার মোবাইল নং ০১৭১১৫৬১৩৯০ এ সত্ত্বর যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়।

বার্তাপ্রেরক:

সোহেল রেজা

প্রচার সম্পাদক

বনপা

অফফৎবংং : উরষধৎধ ঞড়বিৎ, ৭৭- ইরৎঁঃঃধস ঈ.জ. উধঃঃধ জড়ধফ (৫ঃয ঋষড়ড়ৎ),

ঐধঃরৎঢ়ড়ড়ষ, উযধশধ – ১২০৫.


সর্বশেষ সংবাদ