প্রধানমন্ত্রীর সঙ্গে ফের দেখা করতে চান ইলিয়াসের স্ত্রী

প্রকাশ: ১৮ জুন, ২০১২ ১:৩৭ : অপরাহ্ণ

বিএনপি নেতা এম ইলিয়াস আলী ও তার গাড়ি চালককে ফিরে পেতে আবারো প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করতে চান তার স্ত্রী তাহসিনা রুশদীর লুনা। তিনি বলেন, “প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করা অনেক কিছুর ওপর নির্ভর করে। তবে অনুমতি পেলে আবারো তার সঙ্গে দেখা করবো।” তবে প্রধানমন্ত্রীর আশ্বাসের পর এখনো স্বামীর কোনো সন্ধান না পেলেও এখনো তাকে জীবিত ফিরে পাওয়ার আশা করছেন নিখোঁজ ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনা। সোমবার দুপুরে বনানীর নিজ বাসায় মেয়ে সাইয়ারা নাওয়ালের নবম জন্ম দিনে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুলের আগমনের পর তিনি সাংবাদিকদের কাছে এ আশার কথা জানান।

 

তিনি বলেন, “আমরা সবসময় ঘরোয়াভাবে সন্তানদের জন্মদিন পালন করে থাকি। মার্কেটে গিয়ে তাদের পছন্দ মতো কেনাকাটা করে রাতে আত্মীয়-স্বজনদের নিয়ে বাসায় সময় কাটাই। কিন্তু একমাত্র মেয়ের এবারের জন্মদিনে কোনো আয়োজন নেই।”

 

তিনি বলেন, “শনিবার আমি নামাজ পড়ছিলাম। এমন সময় সাইয়ারা খামে করে প্রধানমন্ত্রীর জন্মদিনের আগেই বাবাকে ফিরে পেতে একটি চিঠি নিয়ে আসে। একই সঙ্গে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বরাবর একই বর্ণনা দিয়ে একটি চিঠি লিখে।”

 

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর তার কার্যালয় থেকে কোনো খোঁজ-খবর নেয়া হয়েছে কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, “এখনো কোনো ফলাফল পাইনি। তবে রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায় থেকে আশ্বাসে আমি আশাবাদী। সত্যিকার তদন্তের মাধ্যমে কোনো ফলাফল বের হয়ে আসবে। তবুও আল্লাহর ওপর ভরসা করে আছি। আশা করি আল্লাহ আমার স্বামীকে জীবিত ফিরিয়ে দেবেন।”

 

প্রশাসনের পক্ষ থেকে যোগাযোগ করা হচ্ছে কিনা জানতে চাইলে তিনি বলেন, “তারা কোনো কথা বলছে না। আমি নিজে থেকে কয়েকবার চেষ্টা করলে তারা বলছে এ বিষয়ে সবশেষ অবস্থা আমাদের জানাবে। কিন্তু এখনো কিছু জানানো হয়নি।”

 

এ সময় তার সঙ্গে ছিলেন ইলিয়াস আলীর মেয়ে সাইয়ারা নাওয়াল, দু’ছেলে আবরার ইলিয়াস ও লাবিব সারার, ইলিয়াস আলীর ছোট ভাই মো. তাসকির আলী, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং শাইরুল কবির খান।

 

বার্তা২৪ ডটনেট/


সর্বশেষ সংবাদ