ইসলামী ব্যাংকের উদ্যোগে টেকনাফে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশ: ১৭ মার্চ, ২০২০ ১:১৫ : পূর্বাহ্ণ

প্রেস বিজ্ঞপ্তি :: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কক্সবাজারের টেকনাফ শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের উদ্যোগে আরডিএস সদস্যের মেধাবী সন্তানদের মাঝে ‘শিক্ষা উপহার-২০২০’বিতরণ করা হয়েছে।গতকাল সোমবার বিকেল সাড়ে চারটার দিকে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কক্সবাজারের টেকনাফ শাখার ব্যাংক মিলনায়তনে সম্পন্ন করা হয়।
সভায় শাখা ব্যবস্থাপক মুহাম্মদ সুলতানুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ এমদাদ হোসাইন চৌধুরী, প্রথম আলোর টেকনাফ প্রতিনিধি সাংবাদিক গিয়াস উদ্দিন।
সভায় পরিচালনা করেন প্রজেক্ট কমকতা মোহাম্মদ নাছির উদ্দীন। সভায় ২১জন মেধাবী শিক্ষার্থীর মাঝে স্কুলব্যাগ, ছাতা, পেনসিল বক্স, জ্যামিতি বক্স, কলম, খাতা, স্কেলসহ শিক্ষা উপকরণ শিক্ষাথীদের মাঝে বিতরণ করা হয়েছে।
শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ এমদাদ হোসাইন চৌধুরী বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, পল্লী উন্নয়ন প্রকল্প প্রতিষ্ঠার মাধ্যমে দারিদ্র বিমোচন, আর্থ-সামাজিক উন্নয়ন, বিভিন্ন কল্যাণমূলক কার্যক্রম পরিচালনার মাধ্যমে গ্রামীন জনগোষ্ঠির মৌলিক চাহিদা পূরনে কাজ করছে এবং বাংলাদেশকে একটি সূখী ও সমৃদ্ধশালী দেশ গড়ার লক্ষ্যে গ্রামীন জনগোষ্ঠিকে দক্ষ মানবসম্পদে পরিণত করতে কাজ করে যাচ্ছে। ইসলামী ব্যাংক মানুষের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত সামাজিক কল্যাণ সাধন করে আসছে। ছাত্র-ছাত্রীদেরকে আগামী দিনের রাষ্ট্র পরিচালক বলে উল্লেখ করেন।
সাংবাদিক গিয়াস উদ্দিন বলেন, ছাত্ররাই এ দেশের ভবিষ্যৎ কর্ণধার ও আগামীতে তারা সমাজের নেতৃত্ব দেবে এবং দেশ গঠনে ভুমিকা রাখবে। শিক্ষার্থীকে একাডেমিক শিক্ষার পাশাপাশি ভাল মানুষ হওয়ার পরামর্শ দেন এবং অভিভাবক বিশেষ করে মায়েদেরকে সন্তানদের প্রতি বিশেষ নজর দিতে পরামর্শ প্রদান করেন।
শাখা ব্যবস্থাপক মুহাম্মদ সুলতানুল আলম বলেন, ইসলামী ব্যাংক, ব্যাংকিং কার্যক্রমের পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নে ব্যাপক অবদান রাখছেন। তিনি শিক্ষার্থীদের আদর্শবান মানুষ হিসেবে গড়ে ওঠে দেশ ও জাতির কল্যাণে অবদান রাখার প্রতি গুরুত্বারোপ করেন।
১৬ মাচ-২০২০
টেকনাফ।


সর্বশেষ সংবাদ