ইয়াবা কারবারীদের হামলায় নারীসহ আহত ৩

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ১০:২০ : অপরাহ্ণ

নুরুল হোসাইন, টেকনাফ … টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা এলাকায় ইয়াবা ব্যবসায়ীদের হামলায় তিন ব্যক্তি গুরুতর আহত হয়েছে। আহতরা হচ্ছে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুরা এলাকার ইলিয়াছের ছেলে জাহেদ হোসেন (৩৫) জাহেদ হোসেনের মেয়ে নাসরিন (১৩) জাহেদ হোসেনের স্ত্রী আনোয়ারা বেগম (২৮)।

আহতদের টেকনাফ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এতে জাহেদ হোসেনের স্ত্রীর ও মেয়ে অবস্থা গুরুতর হওয়ার কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত ডাক্তার।

১৮ মঙ্গলবার সকাল ১০টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া মো. ইলিয়াছের পুত্র জাহিদ হোসেনের বসত বাড়িতে হামলা, ভাংচুর করে চলে যাওয়ার সময় আগুন লাগিয়ে দেয়। এই ঘটনায় টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযুক্ত আসামীদের নাম গুল হল, টেকনাফের হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকার মৃত আজিজুর রহমানের পুত্র তৈয়ব (৪৫) তৈয়বের ছেলে সরোয়ার (২৫) তৈয়বের ছেলে মোস্তফা কামাল(১৯) তৈয়বের স্ত্রী হাসনা বেগম (৪০) মৃত ছিদ্দিকের স্ত্রী সেতারা বেগম (৬০)

অভিযোগ সূত্রে জানা যায়, মৃত আজিজুর রহমানের পুত্র তৈয়ব, তৈয়বের ছেলে সরোয়ার ,তৈয়বের ছোট ছেলে মোস্তফা কামাল, তৈয়বের স্ত্রী হাসনা বেগম, মৃত ছিদ্দিকের স্ত্রী হাসনা বেগম আবদুল্লাসহ ৭/১০ জনের নেতৃত্বে একদল সাকিনে বসত বাড়িতে ইলিয়াসের পুত্র জাহেদ হোসেনের মেয়ে নাসরিন মনি আঁকি জাহেদও তার স্ত্রীর উপর ব্যাপক হামলা চালিয়েছে। এতে আগে জাহেদ হোসেনের মেয়ে নাসরিন মনি আঁকি তাদের শত্রুদামীর কারণে লেখাপড়া করতে পারে নাই বলে জানান, সন্ত্রাসী তৈয়ব ওঁৎ পেতে থেকে লোহার রড, দা, কিরিচ দিয়ে জাহেদ হোসেনের বসতবাড়ি ভাংচুর করে এবং জাহেদ হোসেনের স্ত্রী মেয়ে নাসরিনের হাতে আঘাত করে। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। স্থানীয়রা জাহেদ হোসেনের মেয়ে ও তার স্ত্রীকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত ডাক্তার আহতদের মধ্যে জাহেদ হোসেনের স্ত্রী আনোয়ারা বেগমের অবস্থা বেগতিক দেখে কক্সবাজার সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করে। এই সন্ত্রাসীরা এলাকার নিরহ, অসহায় পরিবারের উপর নির্যাতন চালিয়ে যাচ্ছে। এই সব সন্ত্রাসীদের বিরুদ্ধে এলাকায় কেউ প্রতিবাদ করলে উল্টো মারধর, জুলুম-নির্যাতন, হত্যার হুমকি, দুমকি দেওয়ার অভিযোগও রয়েছে। মৃত আজিজুর রহমানের পুত্র তৈয়ব ইয়াবার গডফাদার পলাতক আসামি বলে জানান, প্রকাশ্যে বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে এতে এই সন্ত্রাসীদের কারনে এলাকাবাসী অতিষ্ট হয়ে পড়েছে।

এদিকে এই ঘটনায় হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকায় তোলপাড় চলছে। যে কোন মুহূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী। এ ব্যাপারে ইলিয়াসের পুত্র জাহেদ হোসেন বাদী হয়ে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করেছে বলে আহতকারী জাহেদ হোসেনের স্ত্রী আনোয়ারা জানিয়েছেন।

এব্যাপারে হ্নীলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মো. আলী জানান, আমাকে কোন পক্ষ অভিযোগ করেনি। তবে বিষয়টি তদারকি করছি।


সর্বশেষ সংবাদ