টেকনাফ শামলাপুরের হামিদ উল্লাহর ইন্তেকাল: আজ মাগরিবের নামাজের পর জানাজা

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি, ২০২০ ২:২৯ : অপরাহ্ণ

এম আমান উল্লাহ আমান::  সাবেক চেয়ারম্যান মরহুম শামসুদ্দিন আহমেদের মেঝ ছেলে, বিশিষ্ট ফ্রিল্যান্স সাংবাদিক ও লেখক মুহাম্মদ শহিদুল্লাহর ছোট ভাই আল আরাফা ইসলামী ব্যাংক টেকনাফ শাখার কর্মকর্তা হামিদ উল্লাহ (৪২) শনিবার সকালে কক্সবাজার সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার অকাল মৃত্যুতে টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম এবং টেকনাফ নিউজ পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন।

মরহুম হামিদ উল্লাহ টেকনাফ বাহার ছড়া ইউনিয়নের শামলা পুর এলাকার সম্ভ্রান্ত পরিবারের সন্তান ছিলেন। তিনি একজন সদালাপী সাদা মনের মানুষ ছিলেন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

তার অকাল মৃত্যুতে টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম এবং বাংলা পত্রিকা কক্সবাজার জেলা অফিসের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপনের পাশাপাশি মহান আল্লাহর দরবারে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

আজ মাগরিবের নামাজের পর মরহুমের গ্রামের বাড়ি শামলাপুর মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।  মরহুমের পরিবারের পক্ষে  উক্ত নামাজে জানাজায় উপস্থিত থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করার অনুরোধ জানিয়েছেন এবং মরহুম হামিদ উল্লাহর বড় ভাই মুহাম্মদ শহিদুল্লাহ মরহুম ভাইয়ের বন্ধু বান্ধব ও এলাকা বাসীর কাছে মরহুম ভাইয়ের পক্ষে ক্ষমা প্রার্থনা করেন।


সর্বশেষ সংবাদ