সোনারপাড়া রিসোর্ট থেকে জুয়াড়ি ও প্রেমিক যুগল গ্রেফতার

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি, ২০২০ ১২:২৯ : পূর্বাহ্ণ

নুরুল হোছাইন, টেকনাফ … উখিয়ার সমূদ্র উপকূলীয় সোনারপাড়া রিসোর্ট থেকে জুয়া খেলার অভিযোগে ৮ জন জুয়াড়ী এবং অসামাজিক কার্যকলাপের অভিযোগে প্রেমিক যুগলকে আটক করেছে পুলিশ। সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিদ্বার্থ শাহ’র নেতৃত্বে এ অভিযান চালান। এ সময় তাজ ও জুয়ার বিভিন্ন সরঞ্জামাদী উদ্ধার করা হয়। পরে রাতে আটক ১০ জনকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়।
আটকরা হলেন, জালিয়াপালং ইউনিয়নের সোনারপাড়া এলাকার মৃত মোজাহের মিয়ার ছেলে নাজির হোসেন (৩৫), আলী আকবরের ছেলে ছলিম উল্লাহ (৪০), সফিউল আলমের ছেলে কামাল উদ্দিন (২৫), ছিদ্দিক আহমদের মেয়ে খুরশিদা বেগম (২০), হাজী হোসেন আলীর ছেলে আব্দুস সালাম (৬০), মোহাম্মদ হোসেনের ছেলে কায়ছার হামিদ (২০), মৃত মোহাম্মদ উল্লাহর ছেলে শামশুল আলম (৬০), মৃত মকবুল আহমদের ছেলে মোহাম্মদ হোসাইন (৪৫), রশিদ আহমদের ছেলে শাহা আলম (৪০) ও সোনারপাড়া ইউছুপ আলী মেম্বারের ছেলে আবুল কালাম (৫২)।
ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিদ্বার্থ শাহ জানিয়েছেন, ‘দীর্ঘদিন অভিযোগ উঠে আসছে উখিয়ার জালিয়া পালং ইউনিয়নের সোনারপাড়া এলাকায় অবস্থিত সোনারপাড়া রিসোর্টে জুয়ার আসর সহ অবৈধ কর্মকান্ড চলে আসছে। শিক্ষা প্রতিষ্ঠানের ছেলেমেয়ে ও অবৈধ নারীদের অবাধ বিচরণ দীর্ঘ দিনের। কিন্তু পুলিশ অভিযানের আগেই সরে পড়ে অপরাধীরা। সর্বশেষ গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিন দুপুরে জুয়া ও অবৈধ কার্যকলাপের অভিযোগে ইনানী ফাঁড়ির পুলিশ অভিযান চালান। এসময় হাতে নাতে ৮জন জুয়াড়ি ও এক প্রেমিক যুগলকে অবৈধ কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে আটক করা হয়। এসময় নগদ টাকা, তাজ ও বিভিন্ন জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। আটকদের রাতে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করার প্রস্তুতি চলছে।


সর্বশেষ সংবাদ