মাদক ও জঙ্গিবাদ নির্মূলে খেলাধুলা কার্যকর ভূমিকা রাখে: ইউএনও 

প্রকাশ: ২৭ জানুয়ারি, ২০২০ ৮:৪৮ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক::::টেকনাফ উপজেলা ব্যাডমিন্টন কাপ-২০২০ ৩য় দিনের খেলা টেকনাফ হাইস্কুলের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টুর্নামেন্ট পরিচালনা পর্ষদের উপদেষ্টা ও টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার,মোঃ সাইফুল ইসলাম সাইফ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহা. আবুল মনসুর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মামুন,ইউডিজিপি ত্রিপন চাকমা,টেকনাফ সরকারি কলেজের সহকারী অধ্যাপক সন্তোষ কুমারশীল, প্রথম আলোর সাংবাদিক গিয়াস উদ্দিন,সম্বনয়ক মোঃ নুরুল আবছার, টুর্ণামেন্ট পরিচালনা পর্ষদের যুগ্ন-আহব্বায়ক ও টেকনাফ সাংবাদিক ইউনিটি’র সাধারণ সম্পাদক নুরুল হোসাইন, সাংবাদিক আব্দুস সালাম,মোঃ ফরহাদ আমিন।
আরো উপস্থিত ছিলেন,উপজেলা অফিস সহকারী নুরুল কবির,উপজেলা টেকনিশিয়ান মোঃ ফারুক,মাঠ ব্যবস্থাপনায় দায়িত্ব পালন করে যাচ্ছেন, সিলভার কাপের পরিচালক হারুন অর রশিদ ও খোরশেদ আলম। আম্পায়ার ছিলেন,জীবন বড়ুয়া।

ইউএনও মোঃ সাইফুল ইসলাম সাইফ বলেন, মাদক ও জঙ্গিবাদ নির্মূলে খেলাধুলা কার্যকর ভূমিকা রাখে। খেলাধুলা করবো, সুস্থ জীবন গড়ব। খেলাধুলার মূল কথা হলো প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি করা। প্রতিযোগিতামূলক মনোভাব খেলোয়াড়দের মধ্যে তৈরী করে শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ, কর্তব্যপরায়ণতা ও পেশাদারিত্ব।


সর্বশেষ সংবাদ