হোয়াইক্যং আলী-আছিয়া হাইস্কুলে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন

প্রকাশ: ২৬ জানুয়ারি, ২০২০ ১২:৫১ : পূর্বাহ্ণ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … টেকনাফ উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হোয়াইক্যং আলহাজ্ব আলী আছিয়া উচ্চ বিদ্যালয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সুষ্ঠ ও সু-শৃংখলভাবে ২৫ জানুয়ারী সকাল ৮টায় নির্বাচন শুরু হয়ে দুপুর ১টায় স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন হয়েছে। এ নির্বাচনকে কেন্দ্র করে অভিভাবক ও শির্ক্ষাথীদের মাঝে ব্যাপক সাড়া পড়ে এবং শির্ক্ষাথীরা স্বতঃস্ফুর্তভাবে নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দেন।
জানা যায়, স্টুডেন্ট কেবিনেট নির্বাচনে সর্বমোট ভোটার ছিল ১ হাজার ৮১ জন। ভোট কাস্ট হয়েছে ৮৫১টি। ৬ষ্ট শ্রেনীর আসমাউল হোসনা ১৭৬ ভোট, ৭ম শ্রেণী ফখর উদ্দিন ১৯৪ ভোট, ৮ম শ্রেনীর জাহাঙ্গীর আলম ১৫৫ ভোট, নুরুল আলম ১৫১ ভোট, ৯ম শ্রেনীর মর্জিনা আক্তার ৩১৫ ভোট, মোঃ ইদ্রিস ২৮৬ ভোট, ১০ শ্রেণীর লিজা আক্তার ২৩৮ ভোট এবং শফিকুল ইসলাম ১৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।
নির্বাচন কমিশনার ছিলেন তহুরা আক্তার, প্রিজাইডিং অফিসার রোমানা আক্তার, সহকারী প্রিজাইডিং অফিসার দিপান্বিতা বেদাজ্ঞ, জেসমিন আক্তার, রেশমি আক্তার, তছলিমা আক্তার, মোমিনা আক্তার। পোলিং অফিসার ও স্কাউট সদস্যরা সু-শৃংখলভাবে ভোটদানে শিক্ষার্থীদের প্রয়োজনীয় পদেক্ষেপ গ্রহন করেন। স্টুডেন্ট কেবিনেট নির্বাচনে সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশীষ কুমার বেদাজ্ঞ, মনি শংকর নাথ, শাহাব উদ্দিন, মেঘনাদ ধর, আমিরুল ইসলাম, খোকন বড়ুয়া, সেলিম রেজা ও শিখা বড়ুয়া। ##


সর্বশেষ সংবাদ