মাদক পাচারকালে ভুয়া সংসদ সদস্য ও গাড়ির চালক গ্রেফতার

প্রকাশ: ১১ জানুয়ারি, ২০২০ ১০:০৮ : অপরাহ্ণ

প্রাইভেটকারে জাতীয় সংসদের স্টিকার লাগিয়ে মাদক পাচারকালে ভুয়া সংসদ সদস্য ও গাড়ির চালককে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ওই গাড়িতে থাকা ৮৭৩ বোতল ফেনসিডিল ও ১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। শুক্রবার (১০ জানুয়ারি) বিকেলে নরসিংদী জেলার মাধবদী মাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে প্রাইভেটকারসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করে র‌্যাব-১১ প্রধান কার্যালয়ে আনা হয়। গ্রেফতার ব্যক্তিরা হলেন- ভুয়া সংসদ সদস্য পরিচয়দানকারী মো. ওয়াসিম মিয়া (৩২)। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার টেকানগর এলাকায়। গাড়ির চালক মো. রুহুল আমিনের (৩২) বাড়ি ঠাকুরগাঁওয়ের জাহান পাড়া এলাকায়।

শনিবার দুপুরে র‌্যাব-১১ এর মিডিয়া কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

র‌্যাব জানায়, গোপনে খবর পেয়ে গাড়িসহ তাদের আটক করা হয়। এসময় তারা গাড়ি তল্লাশিতে বাধা দিয়ে মাদক ব্যবসায়ী ওয়াসিম নিজেকে একটি নির্দিষ্ট এলাকার সংসদ সদস্য ও রুহুল আমিন নিজেকে সংসদ সদস্যের চালক হিসেবে পরিচয় দেয়।

র‌্যাব আরও জানায়, তারা জাতীয় সংসদের লোগো ব্যবহার করে আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে কৌশলে দীর্ঘদিন ধরে নরসিংদী, নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য কেনাবেচা ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে নরসিংদীর মাধবদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


সর্বশেষ সংবাদ