টেকনাফে ২ মাস ব্যাপি ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কোর্স

প্রকাশ: ২৮ ডিসেম্বর, ২০১৯ ১০:৪৫ : অপরাহ্ণ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীন স্থানীয় সরকার বিভাগ কর্তৃক পরিচালিত ‘উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পে’র আওতায় ২০১৮-২০১৯ অর্থবছরের অতিরিক্ত বরাদ্দ দ্বারা টেকনাফ উপজেলায় সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণের জন্য ‘স্থানীয় শিক্ষিত বেকার যুবক-যুবতীদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ২ মাস ব্যাপি কম্পিউটার প্রশিক্ষণ কোর্স’ এর আয়োজন করা হয়েছে। মোট আসন সংখ্যা ২০টি (মহিলা ১০, পুরুষ ১০)।
চূড়ান্ত নির্বাচিত প্রার্থীদেরকে মোবাইলের মাধ্যমে জানানো হবে এবং নির্বাচিত প্রশিক্ষণার্থীদের তালিকা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ের নোটিশ বোর্ডে টাঙ্গিয়ে দেওয়া হবে। প্রশিক্ষণার্থীদের প্রশিক্ষণ শেষে সার্টিফিকেট বিতরণসহ প্রত্যক প্রশিক্ষণার্থীকে এককালীন যাতায়ত ভাতা বাবৎ ২০০০/- (দুই হাজার) টাকা দেওয়া হবে।
টেকনাফ উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার স্থানীয় শিক্ষিত আগ্রহী বেকার যুবক-যুবতীদের প্রয়োজনীয় কাগজসহ নিম্মে উল্লেখিত ঠিকানায় আগামী ৩১/১২/২০১৯ ইংরেজী তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে জমা দেওয়ার জন্য অনুরোধ করা হল।
উল্লেখ্য, অধুমপায়ীদের অগ্রাধিকার দেয়া হবে।

আবেদনের শর্তাবলী : ০১. স্থানীয় বাসিন্দা হতে হবে। ০২. জন্মনিবন্ধন/আইডি কার্ড ১কপি। ০৩. শিক্ষাগত যোগ্যতা : নূন্যতম এসএসসি/দাখিল সনদ ১কপি। ০৪. জাতীয়তা সনদ ১কপি। ০৫. ছবি ৩ কপি।

আবেদন ফরম সংগ্রহ ও জমা দেওয়ার ঠিকানা :
উপজেলা ডিজিটাল সেন্টার (ইউডিসি),
উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ২য় তলা, টেকনাফ।

মোহাম্মদ সাইফুল ইসলাম সাইফ
উপজেলা নির্বাহী অফিসার
টেকনাফ, কক্সবাজার।


সর্বশেষ সংবাদ