আট লাখ ইয়াবাসহ ৪ মাদকব্যবসায়ী আটক

প্রকাশ: ১৩ ডিসেম্বর, ২০১৯ ৯:৩৬ : পূর্বাহ্ণ

জসিম মাহমুদ,টেকনাফ []
টেকনাফে অভিযান চালিয়ে ৮ লাখ ১০ পিস ইয়াবাসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত চার ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
শুক্রবার (১৩ ডিসেম্বর) ভোরে টেকনাফের রঙ্গিখালী এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয় বলে টেকনাফনিউজকে জানান র‌্যাব-৭ এর অপারেশন অফিসার মো. মাশকুর রহমান।আটক চারজন হলেন- নুর আলম প্রকাশ নুর হাফেজ (৩০), মো. সোহেল (২৭), সৈয়দ নুর (২৮) ও সৈয়দ আলম প্রকাশ কালু (৪৫)।
তাদের মধ্যে নুর হাফেজ ইয়াবা গডফাদার ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব। তাদের কাছ থেকে মোট ৮ লাখ ১০ পিস ইয়াবা, ৬টি অস্ত্র ও ৭০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান এএসপি মাশকুর রহমান। অভিযানে সরাসরি অংশ নেন র্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মশিউর রহমান জুয়েল।
তিনি বলেন, গ্রেফতার চারজনেরর মধ্যে নুর হাফেজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবার গডফাদার ও মাদক ব্যবসায়ী। নুর হাফেজ রোহিঙ্গা নাগরিক আবদুল হাকিম ডাকাতের সেকেন্ড ইন কমান্ড। আবদুল হাকিম ডাকাত নুর হাফেজের মাধ্যমে বাংলাদেশে ইয়াবা ব্যবসা করে আসছে।
লে. কর্নেল মশিউর রহমান জুয়েল বলেন, মিয়ানমার থেকে ইয়াবাগুলো নিয়ে আসা হয়েছে ভোররাতে। এগুলো রিসিভ করে নিয়ে যাওয়ার পথে তাদের আটক করা হয়েছে। তাদের কাছে দুইটি বিদেশি পিস্তলসহ ছয়টি অস্ত্র ও ৭০ রাউন্ড গুলি পাওয়া গেছে। এটি র্যাব-৭ এর চলতি বছরের সবচেয়ে বড় অভিযান বলে জানানো হয় র্যাবের পক্ষ থেকে


সর্বশেষ সংবাদ