শাহপরীরদ্বীপের ত্যাগী ও সাবেক সফল যুবলীগ নেতা ‘হকসাহেবকে’ মুল্যায়নে জেলা-উপজেলার নেতাদের প্রতি দাবি

প্রকাশ: ১২ ডিসেম্বর, ২০১৯ ৩:১২ : অপরাহ্ণ

বার্তা পরিবেশক … শাহপরীরদ্বীপের সম্ভ্রান্ত পরিবারের সস্তান আওয়ামীলীর দুর্দিনের কান্ডারী সাবেক সফল যুবলীগ নেতা আবদুল হককে (প্রকাশ হক সাহেব) শাহপরীরদ্বীপ আওয়ামীলীগের কমিটিতে শীর্ষ পদে মূল্যায়নের জন্য জেলা ও উপজেলার নেতৃবৃন্দের প্রতি দাবি জানিয়েছে বর্তমান ও সাবেক নেতাকর্মীরা। বিষয়টি নিয়ে ইতিমধ্যে ফেইসবুক স্ট্যাটাসে লিখে যাচ্ছেন।
জানা যায়, শাহপরীরদ্বীপের সম্ভ্রান্ত পরিবারের সস্তান আওয়ামীলীর দুর্দিনের কান্ডারী সাবেক সফল যুবলীগ নেতা আবদুল হককে (প্রকাশ হক সাহেব)। যার ভিতর এক বিন্দু পরিমান দুর্নীতি নাই আজ সেই মানুষটাকে আমরা কোন কর্মী মূল্যায়ন করছেনা। বিএনপি সরকারের আমলে যে মানুষটি সারাক্ষণ রাজপথে থাকতো আজ সেই মানুষটি কোথায় ? ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছিলেন। দল যদি ত্যাগী নেতাদের ম্যুলায়ন করত শাহপরীরদ্বীপের আবদুল হক (হক সাহেব) আবারো রাজপথে সক্রিয় থাকতো।
শাহপরীরদ্বীপের ‘হক সাহেব’ (০১৮১৬২৪৬৪৬২) দুঃসময়ে দলের সাথে ও দলের কাজে নিঃস্বার্থভাবে ভুমিকা পালনকারী, নির্যাতিত এবং ত্যাগী নেতা। বাংলাদেশ ভু-খন্ডের সর্ব শেষ সীমান্ত জনপদ টেকনাফ উপজেলার শাহপরীরদ্বীপের বাসিন্দা অন্যায়ের প্রতিবাদী হিসাবে পরিচিত ইয়াবা চোরাচালান ও মানব পাচারের বিরুদ্ধে সোচ্চার এবং এক সময়ের তুখোড় ও সক্রিয় কর্মী, এক যুগেরও অধিক সময়কাল ধরে যুবলীগ নেতা আবদুল হক প্রকাশ হক সাহেব ‘মানব দরদী, মানবতার মা, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন বিশ^স্ত ও নিঃস্বার্থ কর্মী। তাঁকে কমিটিতে যথাযথ মুল্যায়ন করা হলে দেশের স্বার্থে, দলের স্বার্থে, এলাকার স্বার্থে কাজ করে যাবে।
তাঁতে শাহপরীদ্বীপ আওয়ামীলীগের কমিটির শীর্ষ পদে মূল্যায়নের জন্য জাহিদ উল্লাহ, শফিক, আনোয়ার, জাফর, হাবিব, জাফর (২) হাবিব (২) কবির, করিম উল্লাহ, দিল মোহাম্মদ, নজরুল ইসলাম, একরাম, কেফায়ত, হুমায়ুন, ইউনুস, আবদুস শুক্কুর, হোসন, মগু, মো: জলিল, শামসু, সাব্বির, ইসমাইল, তৈয়ব, কালবদা, ইব্রাহিম, ছলিম, আবদুসালাম, হামিদ, সৈয়দ হোসেন, লালা, আবদুল খালেক, সিরাজ, ইয়াসিন, মনির উল্লাহ, মো: আমিন, আবদুর রহমান, ইলিয়াস, মোঃ জলিল, মোঃ হোছন, ছলিমুল্লাহ, ইসমাইল, ইয়াসিন, সিরাজ, ইলিয়াস, আবদুর রহমান, এনায়তুল্লাহ, কেফায়তুল্লাহ, শব্বির, আবদুল খালেক, মোঃ আমিন, আবদুসসালাম, হাবিব, আবদুস শুক্কুর, হেলাল, নজরুল, কলিমুল্লাহ, নুর মোহাম্মদ, মোঃ তৈয়ব, নুরু সওদাগর প্রমুখসহ আরও অনেকে জেলা-উপজেলার আওয়ামীগ নেতৃবৃন্দের প্রতি দাবি জানিয়েছেন। ##


সর্বশেষ সংবাদ