টেকনাফে ৩য় তম আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন ২৪ ডিসেম্বর

প্রকাশ: ৮ ডিসেম্বর, ২০১৯ ২:২১ : অপরাহ্ণ

 প্রেস বিজ্ঞপ্তি ::  ২৪ ডিসেম্বর টেকনাফ উপজেলা ওলামা পরিষদের উদ্যোগে ৩য় বারেরমত আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন হতে যাচ্ছে । দেশী-বিদেশী ডজনাধিক আন্তর্জাতিক ক্বারীগণ অংশগ্রহন করতে যাচ্ছেন এ ক্বেরাত সম্মেলনে।
জানা যায়, ২৪ ডিসেম্বর ঐতিহ্যবাহী ঈদগাহ  মাঠে সকাল ১০ টা থেকে শুরু হবে এ ক্বেরাত সম্মেলন।
টেকনাফ উপজেলা ওলামা পরিষদের উদ্যোগে ৩য় বারেরমত আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলনে আমন্ত্রিত আন্ত র্জাতিক ক্বারীগণের মধ্যে রয়েছেন,মিশর থেকে আগত শায়খ ক্বারী সোলাইমান শিহাব,ক্বারী মাহমুদ আস সৈয়্যাদ,ক্বারী আহমদ আবদুল হাফিজ,তানজানিয়া থেকে আগত শায়খ ক্বারী রেজা আইয়ুব,ক্বারী ঈদি শা’বান,ভারত থেকে আগত শায়খ ক্বারী তৈয়ব জামাল।
এছাড়াও দেশের আন্তর্জাতিকমানের ক্বারীগণের মধ্যে থাকবেন,ঢাকা থেকে আগত শায়খ ক্বারী নাজমুল হাসান,ক্বারী শহিদুল ইসলাম,ক্বারী তাও হীদ লাহোরী,ক্কারী আমজাদ হোছাইন
 ক্বেরাত সম্মেলন সফল ও স্বার্থক করতে ব্যাপক প্রস্তুতি চলছে। ক্বেরাত সম্মেলন পরিচালনা কমিটির দায়িত্বশীলরা কন কনে শীতকে উপেক্ষা করে বিভিন্ন স্থানে প্রস্তুতি হরদম চালিয়ে যাচ্ছেন। স্থানীয় ধর্মপ্রান মানুষের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলকে ঘিরে। কোরআনের সুমধুর আওয়াজ সবখানে ছড়িয়ে পড়ছে ইনশাআল্লাহ।
 ২৪ ডিসেম্বরের ক্বেরাত সম্মেলন কোরআনের আলোয় আলোকিত হবে টেকনাফ। সেই লক্ষে ব্যাপক প্রস্তুতি অব্যাহত রেখেছেন কমিটি।


সর্বশেষ সংবাদ