হ্নীলা সূর্যের হাসি ক্লিনিকে সেবা সপ্তাহ উদ্বোধন

প্রকাশ: ৭ ডিসেম্বর, ২০১৯ ৯:১৯ : অপরাহ্ণ

হাফেজ মুহাম্মদ কাশেম, টেকনাফ … টেকনাফের হ্নীলা সূর্যের হাসি ক্লিনিকে গর্ভবতী মা ও প্রসূতিদের জন্য সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। ফিতা কেটে সেবা সপ্তাহের আনুষ্টানিক উদ্বোধন করেন হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী। তিনি হ্নীলা সূর্যের হাসি ক্লিনিকের এই মহৎ কাজের ভূঁয়সী প্রশংসা করে জনস্বার্থে ৩টি রোগী পরীক্ষার টেবিল এবং প্রসবের জন্য ১টি লেবার টেবিল প্রদানের আশ্বাস প্রদান করেন। তাছাড়া আধুনিক তথ্যপ্রযুক্তি সম্পন্ন টেকনাফের অন্যতম আধুনিক প্রসব সেবা কেন্দ্রে পরিণত করতে উর্ধ্বতন মহলসহ সংশ্লিষ্ট সকলের সুদৃষ্টি আকর্ষণ করেন।
৭ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার হ্নীলা মৌলভীবাজার সূর্যের হাসি ক্লিনিকে গর্ভবতী মা ও প্রসূতিদের বিশেষ সেবা সপ্তাহ ২০১৯ উদ্বোধন উপলক্ষ্যে ক্লিনিক হল মিলনায়তনে এক সভা অধ্যক্ষ মাওঃ ফরিদুল আলম নুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। ক্লিনিক ম্যানেজার বাবু অজয় কুমার চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী। বিশেষ অতিথি ছিলেন ফরিদুল আলম মেম্বার, মহিলা মেম্বার ফরিদা বেগম, নাসরিন সুলতানা, মাষ্টার রশিদ আহমদ, ডাঃ শ্রীময় রায় রুমি, মোঃ হাসান টিটু, আব্দুল জলিল বাদশা।
প্রধান অতিথির বক্তব্যে হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, ‘গর্ভধারণ হতে প্রসব পর্যন্ত প্রত্যেক মা, বোন এবং স্ত্রীদের অবস্থা খুবই ঝুঁকিপূর্ণ অবস্থায় থাকে। অসাবধানতার কারণে অকালে শিশু এবং মায়ের মৃত্যুর ঝুঁকি বাড়ে। তাই এই সময়ে গর্ভবতী মা এবং প্রসবকালীন মহিলাদের সেবাদান ও সর্তক রাখার বিকল্প নেই। হ্নীলা সূর্যের হাসি ক্লিনিক প্রতি বছরের ন্যায় এবারও গর্ভবতী মা ও প্রসূতিদের বিশেষ সেবাদানের লক্ষ্যে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ ২০১৯ (৭-১২ ডিসেম্বর) চালু করেছে। আমি সর্বস্তরের গর্ভবতী মা ও প্রসূতি নারীদের এই সেবা গ্রহণ করার আহবান জানাচ্ছি’। ##


সর্বশেষ সংবাদ