মেরিন ড্রাইভ সড়কে টমটমের বাইরে মাথা বের করেই প্রাণ গেলো যাত্রীর

প্রকাশ: ২০ নভেম্বর, ২০১৯ ১২:৫৩ : পূর্বাহ্ণ

জসিম মাহমুদ,টেকনাফ[]

টেকনাফের বাহারছড়া ইউনিয়নের অন্তর্গত নোয়াখালী গ্রামের জুম্মা পাড়া টাওয়ার সংলগ্ন এলজিইডি সড়কে বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত টমটম গাড়ির যাত্রী আজিজুল ইসলাম প্রকাশ আইসালাম (৫২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।নিহত ব্যক্তি একই ইউনিয়নের অন্তর্গত উত্তর শিলখালী গ্রামের মরহুম আজিজুর রহমানের পুত্র।
মঙ্গলবার (১৯ নভেম্বর) মাগরিবের সময় বিকেলে নোয়াখালীর গ্রামের জুম্মা পাড়ায় নিহতের এ ঘটনা ঘটে।
টমটমের ড্রাইভার আবুল হোসেন জানা, নিহত আজিজুল ইসলাম ব্যক্তিগত কাজ শেষে টেকনাফ থেকে ব্যাটারিচালিত টমটম গাড়িযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে নোয়াখালী গ্রামের জুম্মা পাড়া টাওয়ার সংলগ্ন এলাকায় পৌঁছতেই বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক টমটম গাড়ির বাইরে বেরিয়ে থাকা আজিজুল ইসলামের মুখমন্ডলে সজোরে আঘাত করলে তিনি টমটম থেকে ছিটকে রাস্তায় পড়ে যান। ট্রাকের ধাক্কায় তার মুখমন্ডল একেবারেই থেঁতলে যায়। আজিজুল ইসলাম গুরুত্ব আহত হলেও অন্যন্য যাত্রীরা ছিলেন সুরক্ষিত। উপস্থিত লোকজন অন্যন্য যাত্রীরা তাকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার গুরত্বর আহত আজিজুল ইলমাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন। কিন্তু কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওযার পর তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এ বিষয়ে তিনি আরও বলেন, আজিজুল ইসলাম কি কারণে টমটমের বাইরে মাথা বের করেছিলেন জানি না। তবে টমটমের বাইরে মাথা বের করা অবস্থায় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক তার মুখমন্ডলে সজোরে আঘাত করলে তিনি গাড়ি থেকে ছিটকে রাস্তায় পড়ে যান এবং তার মুখ মন্ডল একেবারেই থেঁতলে যায়।
নিহত আজিজুল ইসলামের মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।আর ঘটনা স্থল পরিদর্শন করেছে বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা।


সর্বশেষ সংবাদ