টেকনাফে হামিদিয়া সঃ প্রাঃ বিদ্যাঃ কেন্দ্রে পিইসি ও ইসিসি পরীক্ষা অনুষ্টিত

প্রকাশ: ১৮ নভেম্বর, ২০১৯ ৩:১৭ : পূর্বাহ্ণ

এম আমান উল্লাহ আমান,টেকনাফ :::সারা দেশের ন্যায় টেকনাফ উপজেলার সদর ইউনিয়নস্থ ১ নং ওয়ার্ডে অবস্থিত হামিদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী (ইইসি) পরীক্ষা শুরু হয়েছে।

১৭ই নভেম্বর রবিবার সকাল সাড়ে ১০টা ৩০ মিনিটে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত পিইসি ও ইসিসি উভয় পরীক্ষার্থীদের ইংরেজি বিষয়ের মাধ্যমে সুন্দর পরিবেশে প্রথম দিনের পরিক্ষা শেষ হয়েছে।

হামিদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) ও ইবতেদায়ি শিক্ষা সমাপনী (ইইসি) পরীক্ষার্থী সংখ্যা মোট ২৬৬ জন, তন্মধ্যে ছাত্র ৯৩ জন, ছাত্রী ১৭৩ জন। এর মধ্যে ৭ জন পিইসি পরীক্ষার্থী ৮ জন ইসিসি পরীক্ষার্থী অনুপস্থিত রয়েছে।

প্রতিটি পরীক্ষা সকাল সাড়ে ১০টা ৩০ মিনিট থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত চলবে। উল্লেখ্য রয়েছে যে ৬টি বিষয়ের প্রতিটিতে ১০০ করে ৬০০ নম্বরের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ পরীক্ষা শেষ হবে আগামী ২৪ নভেম্বর।

এদিকে কেন্দ্রে ভারপ্রাপ্ত কর্মকর্তা টেকনাফ উপজেলা মাধ্যমিক সুপার ভাইজার মোঃ নুরুল আফসার, কেন্দ্র সচিব হামিদিয়া সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল হোছাইন , হল সুপার টেকনাফ বার্মিজ সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিব উল্লাহ, সহকারী হল সুপার চৌধুরী পাড়া হাজী ইসলাম শাহজাহান সঃ প্রাঃ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুল আলিম দায়িত্বে ছিলেন।

১৭নভেম্বর অনুষ্টিত প্রথম দিনের পরীক্ষা শেষে হামিদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্টাতা ও সভাপতি আলহাজ্ব হামিদ হোসাইনের সৌজন্যে সকল পরীক্ষার্থীদের মাঝে মিষ্টি ও নাস্তা বিতরণ করা হয়।


সর্বশেষ সংবাদ