রাম মন্দির নির্মাণের বিতর্কিত রায়ের প্রতিবাদে শাহ্পরীর দ্বীপে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত

প্রকাশ: ১৬ নভেম্বর, ২০১৯ ৯:০১ : পূর্বাহ্ণ

টেকনাফ প্রতিনিধি []
রাম মন্দির নির্মাণের বিতর্কিত রায়ের প্রতিবাদে শাহ্পরীর দ্বীপে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। শুক্রবার দুপুর ২,৩০ঘঠিকায় শাহ্পরীর দ্বীপ তিন রাস্তারমাথা বাজার সংলগ্নে হাফেজ উসামা রহিমের কোরাআন তেলায়াতে মধ্যদিয়ে আরম্ভ হয়, এতে সভাপতিত্ব করেন অত্র এলাকার সম্মানিত আলেমে দীন বাহরুল উলুম বড় মাদ্রাসার সম্মানিত সাবেক সিনিয়র শিক্ষক হযরত মাওঃ মুফতি নুরুল ইসলাম সাহেব দাঃ বঃ,
বক্তব্য পেশ করেছেন বাহরুল উলুম বড় মাদ্রাসার সম্মানিত সহকারী পরিচালক হযরত মাওঃ জুনাইদ সাহেব, দারুশশরীয়া মাদ্রাসার সম্মানিত নায়েবে মুহতামীম মাওঃ উসামা বিন আমান সাহেব, বড় মাদ্রাসার সম্মানিত শিক্ষক জনাব মাষ্টার জসিম উদ্দীন সাহেব, সত্যের ডাক সংগঠনে’র সম্মানিত প্রধান উপদেষ্টা জনাব এইচ এম আতিকুর রাহমান সাহেব, বক্তারা বলেন
বাবরের নামে ভারতের উত্তর প্রদেশের অযোধ্যাতে ‘বাবরি মসজিদ’ নামে একটি মসজিদ নির্মাণ করেন। প্রায় চার শতাব্দি পরে ১৯৯২ সালের ৬ই ডিসেম্বর উগ্র হিন্দু সম্প্রদায় উদ্ভট, মিথ্যা ও বানোয়াট তথ্য ছড়িয়ে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করে মসজিদটি ধবংসের পাঁয়াতারা করে মন্দির স্থাপনের জন্যে জোর দাবি জানিয়েছে। অথচ ইতিহাস বলে, ঐ স্থানে কোন মন্দির-ই ছিলো না। কিন্তু বর্তমান ইসলাম বিদ্বেষী ভারত সরকার মসজিদের পরিবর্তে মসজিদের জায়গায় মন্দির স্থাপনের জন্যে আদালতের ওপর প্রভাব কাটিয়ে নিজেদের করে নেয়। সুতরাং মুসলমান হিসেবে আমাদের সাধ্যানুযায়ী প্রতিবাদ করা উচিত।
ভারতের ঐতিহাসিক বাবরি মসজিদ মুসলমানদের ছিল এবং থাকতেহবে মুদি সরকারের মনগরা কোর্টে বিতর্কিত এই রায় আমরা মানিনা মানবোনা অনতিবিলম্বে এই রায় প্রত্যাহার করে আমাদের ৫শত বছরের পুরনো ঐতাহাসিক বাবরি মসজিদ মুসলমানদের কাছে ফিরিয়ে দিন অন্যতাই প্রয়োজনে সুতার টুপির পরিবর্তে লোহার টুপি,মাথার পাগড়ী কুমড়ে পড়তে বাধ্যহবো, এতে অত্র এলাকার বিশিষ্ট আলেমে দীন ও শিক্ষাবিদ রাজনিতিবিদ গুনিজন ছাত্র সমাজ যুব সমাজ সহ শত শত মুসলিম তৌহিদী জনতা উপস্থিত ছিলেন।
বিশাল বিক্ষোভ মিছিলে নেতৃত্ব ছিলেন, সত্যের ডাক সংঘঠন’র সম্মানিত সভাপতি মাওঃ রাহমতুল্লাহ সাহেব, সহ সভাপতি হাফেজ দ্বীন মোহম্মদ সাহেব, সাধারণ সম্পাদক হাফেজ মাওঃ নুরুল হাসান সাহেব, সাংগঠনিক সম্পাদক হাফেজ আব্দুর রাহমান সাহেব।

পরিশেষে দেশবাসির কল্যানে বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার সম্মানিত সভাপতি জনাব মাওলানা মুফতি নুরুল ইসলাম সাহেবের বিশেষ দোয়ার মধ্যদিয়ে অনুষ্টান শেষ করেন।


সর্বশেষ সংবাদ