শাহপরীর দ্বীপ সরকারি প্রাঃ বিদ্যালয়ের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশ: ১৫ নভেম্বর, ২০১৯ ৭:৫৩ : পূর্বাহ্ণ

বার্তা পরিবেশক []
টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৪ নবেম্বর) স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টেকনাফ উপজেলার অফিসার মোহাম্মদ ইলিয়াস।
তিনি বলেন, আজকের শিশুরাই আগামী দিনের দেশ ও সমাজের কাণ্ডারি। শিশুদেরকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। এক্ষেত্রে মা দেরকেই প্রধান ভূমিকা পালন করতে হবে। যেমনটি নেপোলিয়ন বলেছিলেন- আমাকে একটি শিক্ষিত মা দাও, আমি শিক্ষিত জাতি উপহার দিব।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাষ্টার জাহেদ হোসেনর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক এনাম উল্লাহর সঞ্চালনায় এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শাহ পরীর দ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মাষ্টার কলিম উল্লাহ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- টেকনাফ উপজেলা সহকারি শিক্ষা অফিসার আশীষ বুস,শাহ পরীর দ্বীপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ দিপক বিশ্বাস,সাবরাং ৯ নং ওয়ার্ডের মেম্বার ফজলুল হক, শাহ পরীর দ্বীপ হাজি বশির আহমদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম,আওয়ামী লীগ নেতা রশিদ আহমদ,শাহ পরীর দ্বীপ মাঝের পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ শরিফ। সভায় আরও উপস্থিত ছিলেন
শাহ পরীর দ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সহসভাপতি জাহেদ হোছেন,শাহ পরীর দ্বীপ যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিন সাগর,সাংবাদিক জসিম মাহমুদ,ছাত্র লীগ নেতা সাদেকুল আমিন,দাতা সদস্য মোহাম্মদ শরিফ,মোহাম্মদ কাসেম ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।
বিদ্যালয়ের ছাত্র নজরুল ইসলামের পবিত্র কোরআন থেকে তেলোয়াতের মাধ্যমে প্রোগ্রাম শুরু হয়।
পরীক্ষার্থীদের পক্ষে মানপত্র পাঠ করেন তানজিমা আমিন রিফা। অধ্যয়নরত শিক্ষার্থীদের পক্ষ থেকে পরীক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন তৃতীয় শ্রেণীর ছাত্রী তসলিমা আকতার।
সবশেষে শিক্ষক মোহাম্মদ শরিফের পরিচালনায় পরীক্ষার্থী, স্কুল ও সকলের জন্য দোয়া পরিচালনা করা হয়।


সর্বশেষ সংবাদ