আওয়ামীলীগ নেতা নুরুল হোসাইনের বিবৃতি

প্রকাশ: ১২ নভেম্বর, ২০১৯ ৯:৫৯ : পূর্বাহ্ণ

প্রেস বিজ্ঞপ্তিঃ
টেকনাফ পৌর আওয়ামীলীগের ৫নং ওয়ার্ড শাখার যুগ্ন সাধারণ সম্পাদক নুরুল হোসাইনের বিরুদ্ধে অপপ্রচার ছড়ানোর জন্য বিবৃতি প্রদান করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ।
গত ৩০/০৬/২০১২ ইং তারিখে টেকনাফ পৌর আওয়ামীলগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরীর স্বাক্ষরিত অনুমোদিত কমিটিতে ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের এমদাদ হোসেনকে সভাপতি ও মোঃ আব্দুল্লাহকে সাধারণ সম্পাদক এবং আমি নুরুল হোসাইনকে, যুগ্ন সাধারণ সম্পাদক করে, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের একটি কমিটি গঠন করেন। ঐ অনুমোদিত কমিটির আমি দীর্ঘদিন ধরে যুগ্ন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি। পাশাপাশি টেকনাফ উপজেলার প্রথম শ্রেণীর ঠিকাদার,টেকনাফ সাংবাদিক ইউনিটি’র দুই দুই বার নির্বাচিত সাধারণ সম্পাদক। টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের যুগ্ন সাধারণ সম্পাদক। প্রথম অনলাইন নিউজ পোর্টাল টেকনাফ নিউজ ডটকমের ব্যবস্থাপনা সম্পাদক। উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য। ছাত্রাবস্থায় থাকাকালীন সময়ে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের স্কুল কমিটিতে রাজনীতিতে ওতোপ্রোতভাবে জড়িত ছিলাম। তৎকালীন সময়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন নুরুল বশর ও সাধারণ সম্পাদক ছিলেন সেলিম সিকদার। চারদলীয় জোট সরকারের সময়ে টেকনাফ পৌর ছাত্রলীগের আহবায়ক বদিউল আলম বদি ও যুগ্ন আহবায়ক সালাহ উদ্দিন মুরাদের নেতত্বে সক্রিয়ভাবে রাজপথে মিছিল মিটিংয়ে অংশগ্রহণ করেছিলাম। এর পরে পৌর ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পান সালাহ উদ্দিন মুরাদ ও সাধারণ সম্পাদক শওকত আলমের নেতৃত্বে ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচীতে সক্রিয়ভাবে রাজপথে মিছিল,মিটিংয়ে অংশ গ্রহণ করেছি। টেকনাফ পৌর আওয়ামীলীগের আওয়াতাধীন ৫নং ওয়ার্ড কমিটি গঠন করার সময়ে আমাকে মূল সংগঠনের দায়িত্ব অর্পণ করা হয়। টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের যুগ্ম সম্পাদক হিসেবে রাষ্ট্রবিরোধী কাজে বাধা প্রদান ও মাদক নির্মূলে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় কক্সবাজার জেলা পুলিশ সুপারের কাছ থেকে সম্মাননা স্মারক অর্জন করার পর কিছু মাদকসেবী ও নারী নির্যাতন মামলা ও অস্ত্র মামলার অভিযুক্ত আসামিদের সমন্বয়ে একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে বিভিন্নভাবে হেয় প্রতিপন্ন করে অপ-প্রচার চালাচ্ছেন । এসব অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
বিবৃতিতে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমসহ আমি কয়েকদিন ধরে লক্ষ্য করছি, আগামী ২৩ নভেম্বর পৌর আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল একটি ভূয়াঁ কাগজ দেখিয়ে প্রায় সময় নানা ধরনের বক্তব্য ও বিভিন্ন অজুহাতে অপ-প্রচার চালিয়ে আসছে।
এ ধরনের কর্মকান্ডের সঙ্গে আমি কোনোদিন জড়িত ছিলাম না এবং কোন ধরনের সংশ্লিষ্টতাও নেই। শুধুমাত্র এসব বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে। ভবিষ্যতে অন্তর্ঘাত ও বিভ্রান্তি ছড়ানোর জন্য আমাদের সম্মানিত নেতাকর্মী ও শুভাকাক্সক্ষীদের এতে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি। সবাইকে অনুরোধ করব, আপনারা এ বিষয়গুলো সম্পর্কে সতর্ক ও যত্নবান থাকবেন এবং এড়িয়ে যাবেন।


সর্বশেষ সংবাদ