টেকনাফ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২৭ অক্টোবর, ২০১৯ ৫:৫৮ : অপরাহ্ণ

জাহাঙ্গীর আলম,টেকনাফ:: কক্সবাজারের টেকনাফ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়ছে। ২৬ অক্টোবর সকাল ১১ টায় হোয়াইক্যং প্রিতম প্লাজা কমিউনিটি সেন্টারে টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলীর সভাপতিত্বে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এড.সিরাজুল মোস্তফা প্রধান বক্তা ছিলেন,কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।
উক্ত বর্ধিত সভার শুরু কোরআন তেলাওয়াত করেন,টেকনাফ উপজেলা আওয়ামীলীগের র্ধম বিষয়ক সম্পাদক আনোয়ার ইসলাম।
বর্ধিত সভায় জেলার নেতৃবৃন্দ ও উপজেলা নেতৃবৃন্দের উপস্থিতি তে বর্ধিত সভায় বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে আগত সভাপতি ও সম্পাদক গন ইউনিয়নের সাংগঠনিক বিষয় নিয় বক্তব্য রাখেন এবং সাংগঠনিক সুবিধা ও অসুবিধার কথা তুলে ধরেন।
জেলার নেতৃবৃন্দ নেতা কর্মীদের বক্ত্য গুলো শোনে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।
পরবর্তীতে কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান উপস্থিত জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের পরার্মশ ক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়নের মেয়াদেত্তীর্ণ কমিঠির সম্মেলন করার ঘোষানা দেন।
উক্ত বর্ধিত সভা পরিচালনা করেন,টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর ,সভায় আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি কানিজ ফাতেমা মোস্তাক,উখিয়া-টেকনাফের সাবেক সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব শফিক মিয়া,রাজা শাহ আলম,জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল হক মকুল,জেলা উপ দপ্তর সম্পাদক আবু তাহের আজাদ,সাবেক টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম চৌধুরী সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দগণ। ###


সর্বশেষ সংবাদ